ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘সামর্থ্যের সবটুকু দিয়ে বন্যার্তদের পাশে দাঁড়াতে হবে’

আসাদ আল মাহমুদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৬, ২০ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘সামর্থ্যের সবটুকু দিয়ে বন্যার্তদের পাশে দাঁড়াতে হবে’

নিজস্ব প্রতিবেদক : পানিসম্পদ উপ-মন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম বলেছেন, কার কী দায়িত্ব সেটা মাথায় না রেখে আমাদের সবার সামর্থ্যের সবটুকু দিয়ে একযোগে বন্যার্তদের পাশে দাঁড়াতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শিক কর্মী হিসেবে আমি বন্যার্তদের পাশে আছি, থাকব৷

শনিবার টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার ভূঞাপুর-তারাকান্দি সড়কে ভাঙন পরিদর্শন, ভূঞাপুর উপজেলার পৌরসভা ও ইউনিয়নসমূহে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এ সময় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান বলেন, ত্রাণের সংকট নেই। পর্যাপ্ত পরিমাণে ত্রাণ দেয়া হচ্ছে। কিছু কিছু জায়গায় অতিরিক্ত ত্রাণের চাহিদা পাওয়ার পর আমরা দ্রুততার সাথে তা পৌঁছে দিয়েছি।

পরে টাঙ্গাইল জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মো. শহিদুল ইসলামের সভাপ‌তি‌ত্বে দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির বিশেষ সভা হয়। সভায় উপস্থিত ছিলেন টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের আতাউর রহমান খান, টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের হাসান ইমাম খান সোহেল হাজারী, টাঙ্গাইল-৫ (সদর) আসনের ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-৬ (দেলদুয়ার-নাগরপুর) আসনের আহসানুল ইসলাম টিটু, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণাল‌য়ের জ্যেষ্ঠ স‌চিব শাহ কামাল, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক আবু সাঈদ মোহাম্মদ হাশিম, পানি উন্নয়ন বোর্ডের অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা) এ এম আমিনুল হক এবং জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও স্থানীয় জনপ্র‌তি‌নি‌ধিগণ।


রাইজিংবিডি/ঢাকা/২০ জুলাই ২০১৯/আসাদ/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়