ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

চার নতুন সচিব নিয়োগ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪০, ৩০ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চার নতুন সচিব নিয়োগ

তথ্য মন্ত্রণালয়, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়, বিদ্যুৎ বিভাগ এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগে নতুন সচিব নিয়োগ দিয়েছে সরকার।

এ বিষয়ে সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে পৃথক প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

তথ‌্য মন্ত্রণালয়ের সচিব হিসেবে নিয়োগ পেয়েছেন মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের সচিব কামরুন নাহার। কামরুন নাহার একসময় প্রধান তথ্য কর্মকর্তা ছিলেন। তথ্য সচিবের দায়িত্বে ছিলেন মো. আব্দুল মালেক। আজ তার চুক্তির মেয়াদ শেষ হওয়ায় অবসরে যাচ্ছেন তিনি।

কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব প্রধান মাহমুদকে পদোন্নতি দিয়ে মৎস্য ও প্রাণিসম্পদ সচিব হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। মঙ্গলবার মৎস্য ও প্রাণিসম্পদ সচিব রইছউল আলম মন্ডল অবসরোত্তর ছুটিতে (পিআরএল) যাচ্ছেন।

বিদ্যুৎ বিভাগের নতুন সচিব হয়েছেন রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) সুলতান আহমেদ। বিদ্যুৎ বিভাগের সিনিয়র সচিব হিসেবে দায়িত্ব পালনকারী আহমদ কায়কাউসকে রোববার প্রধানমন্ত্রীর মুখ্য সচিব নিয়োগ দেয়া হয়েছে।

স্থানীয় সরকার বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব মো. মাহবুব হোসেনকে পদোন্নতি দিয়ে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব করা হয়েছে। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিবের দায়িত্ব চালিয়ে আসা মো. সোহরাব হোসাইনের মেয়াদ মঙ্গলবার শেষ হচ্ছে।


ঢাকা/নঈমুদ্দীন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়