ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সকাল ১০টায় প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৪৭, ৩১ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সকাল ১০টায় প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স

দেশের চলমান পরিস্থিতি নিয়ে দেশের ৬৪ জেলার প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্স করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

এছাড়াও ৮ বিভাগীয় কমিশনার, জনপ্রশাসন মন্ত্রণালয়, মন্ত্রিপরিষদ বিভাগ, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়, স্বাস্থ্য মন্ত্রণালয় এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ের কর্মকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্স করবেন তিনি।

মঙ্গলবার (৩১ মার্চ) সকাল ১০টায় করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধ এবং দেশব্যাপী চলমান কার্যক্রম সমন্বয়সহ সার্বিক পরিস্থিতি জানতে এ ভিডিও কনফারেন্স করবেন প্রধানমন্ত্রী। এর মাধ্যমে প্রধানমন্ত্রী সারাদেশের সাধারণ মানুষেরও খোঁজ-খবর নেবেন।

নির্দিষ্ট সময়ে ভিডিও কনফারেন্সে যুক্ত থাকতে পুলিশের আইজিপি, প্রিন্সিপাল স্টাফ অফিসার সশস্ত্র বাহিনী বিভাগ এবং সব ডিসি ও পুলিশ সুপারসহ সংশ্লিষ্টদের এরইমধ্যে চিঠি দেওয়া হয়েছে।

মন্ত্রিপরিষদ বিভাগের মাঠ প্রশাসন সংযোগ অধিশাখার উপ-সচিব শাফায়াত মাহবুব চৌধুরী স্বাক্ষরিত এক চিঠি সব জেলা প্রশাসক ও পুলিশ সুপারসহ সংশ্লিষ্টদের পাঠানো হয়েছে।

চিঠিতে বলা হয়েছে, মঙ্গলবার বেলা ১১টার সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনাভাইরাস প্রতিরোধে এবং প্রার্দুভাবজনিত বিষয়ে সংশ্লিষ্ট সবার সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলবেন। নির্দিষ্ট সময়ে ভিডিও কনফারেন্সে যুক্ত হওয়ার জন্য অনুরোধ করা হলো।

এদের মধ্যে দুর্যোগ ব্যবস্থাপনা এবং ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও সচিবসহ সংশ্লিষ্টরা, জননিরাপত্তা বিভাগ, স্বাস্থ্যসেবা বিভাগ, বাণিজ্য মন্ত্রণালয়, খাদ্য মন্ত্রণালয়, মন্ত্রিপরিষদ বিভাগ, সব বিভাগীয় কমিশনার, সব বিভাগের পুলিশের আইজি, বিভাগীয় স্বাস্থ্য কর্মকর্তা এবং জেলা প্রশাসক ও পুলিশ সুপার, জেলা সিভিল সার্জনদের সঙ্গে ভিডিও কনফারেন্সে মাধ্যমে কথা বলবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।



ঢাকা/মামুন/এসএম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়