ঢাকা, মঙ্গলবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

পিপিই ও স্যানিটাইজার দিয়েছে বিএমএ

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৪-০১ ১:৫১:৪৯ পিএম     ||     আপডেট: ২০২০-০৪-০১ ১:৫১:৪৯ পিএম

ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসক, নার্স, মেডিক্যাল টেকনোলজিস্টসহ চিকিৎসা সেবায় নিয়োজিত অন্যান্য স্বাস্থ্যকর্মীদের জন্য ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জামাদি (পি.পিই) এবং জীবাণুনাশক হ্যান্ড স্যানিটাইজার দিয়েছে বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশন (বিএমএ)।

বুধবার (১ এপ্রিল) বিএমএ এর সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন ও মহাসচিব ডা. মো. ইহতেশামুল হক চৌধুরী এর নেতৃত্বে এসোসিয়েশনের পক্ষ থেকে এসব সামগ্রী বিতরণ করা হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় এর পক্ষে উল্লেখিত সামগ্রী গ্রহণ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া, উপউপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. শাহানা আক্তার রহমান ও কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. আতিকুর রহমান।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পক্ষে পিপিই গ্রহণ কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. খান আবুল কালাম আজাদ ও হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল ডা. এ কে এম নাসির উদ্দিন।

শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের পক্ষে হাসপাতালের পরিচালক ডা. উত্তম কুমার বড়ুয়া এবং উপপরিচালক ডা. মামুন মোর্শেদ পিপিই সামগ্রী গ্রহণ করেন।

এ সময় বিএমএ’র অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন এসোসিয়েশনের কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ডা. বাদিউজ্জামান ভূইয়া (ডাবলু), কোষাধ্যক্ষ ডা. মো. জাহিদ হোসেন, কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ডা. মো. জামাল উদ্দিন চৌধুরী, যুগ্ম-মহাসচিব ডা. মো. কামরুল হাসান (মিলন), দপ্তর সম্পাদক ডা. মোহাঃ শেখ শহীদ উল্লাহ, সমাজ কল্যাণ সম্পাদক ডা. সোহেল মাহমুদ, সাংস্কৃতিক ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক ডা. পূরবী রানী দেব নাথ ও কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সদস্য ডা. মো. জাবেদসহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের অন্যান্য চিকিৎসক ও কর্মকর্তাবৃন্দ।

 

ঢাকা/সাওন/মামুন/জেনিস