ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আহত চিকিৎসককে ঢাকায় পাঠানো হলো

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৭, ১ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আহত চিকিৎসককে ঢাকায় পাঠানো হলো

করোনাভাইরাস প্রতিরোধে প্রচারাভিযান পরিচালনাকালে দুর্ঘটনায় পতিত যশোর জেলার ঝিকরগাছা থানার সহকারী কমিশনার (ভূমি) ডা. কাজী নাজিব হাসানকে গুরুতর অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

বাংলাদেশ বিমান বাহিনীর একটি বেল-২১২ হেলিকপ্টারের যোগে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) এ স্থানান্তর করা হয়েছে।

এর আগে তিনি ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

বুধবার (১ এপ্রিল) দুপুরে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

গত রোববার যশোর জেলার ঝিকরগাছা থানার সহকারী কমিশনার (ভূমি) করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধ বিষয়ক প্রচারকাজ পরিচালনার সময় ঝিকরগাছা বাজার সংলগ্ন এলাকায় পিছন দিক থেকে একটি মোটরসাইকেল তাকে সজোরে ধাক্কা দেয়। এর ফলে তিনি গুরুতরভাবে আহত হন। তাকে যশোর রেলগেট পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় সোমবার তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অবস্থার উন্নতি না হওয়ায় তাকে আজ বুধবার বাংলাদেশ বিমান বাহিনীর হেলিকপ্টারযোগে উন্নত চিকিৎসার জন্য সিএমএইচে আনা হয়।

প্রসঙ্গত, জাতীয় যেকোনো ধরনের দুর্যোগ মোকাবিলায় বাংলাদেশ বিমান বাহিনী সর্বদা সহায়তা প্রদান করে আসছে। সশস্ত্র বাহিনী বিভাগ কর্তৃক ‘ইন এইড টু সিভিল পাওয়ার’ এর আওতায় করোনাভাইরাস প্রতিরোধকল্পে বেসামরিক প্রশাসনকে সহায়তা প্রদানের লক্ষ্যে বাংলাদেশ বিমান বাহিনী জরুরি বিমান পরিবহন এবং মেডিক্যাল ইভাকোয়েশন সহায়তা প্রদান করে আসছে।



ঢাকা/হাসান/মাকসুদ/জেনিস

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়