ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘যতটুকুই পারুন মানুষের পাশে দাঁড়ান’

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৭, ১ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘যতটুকুই পারুন মানুষের পাশে দাঁড়ান’

ক‌রোনাভাইরা‌স প্রতি‌রো‌ধে দেশে অচলাবস্থায় খাদ্য সংক‌টের মু‌খোমু‌খি দরিদ্র মানু‌ষের পা‌শে সামর্থ্য অনুযায়ী দাঁড়া‌নোর আহ্বান জা‌নিয়ে‌ছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

বুধবার (০১ এপ্রিল) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ আহ্বান জানান।

করোনা দুর্যোগ মোকাবিলায় আওয়ামী লীগের সচেতনতামূলক ও  সামাজিক কর্মসূচির কথা উল্লেখ ক‌রে দল‌টির শীর্ষ এ নেতা ব‌লেন, ‘সারাদেশে  হতদরিদ্র  ও খেটে খাওয়া মানুষের পাশে করোনা প্রতিরোধমূলক সামগ্রী, খাদ্যদ্রব্য ব্যবস্থা করে পাশে দাঁড়িয়েছে’।

‘আমি আপনাদের কাছে অনুরোধ করবো আপনারা যার যার অবস্থান থেকে যতটুকুই পারুন মানুষের পাশে দাঁড়ান।  বিশেষ করে সমাজের ধনী ও বিত্তবানদের প্রতি আমি আহ্বান করতে চাই, মানবিক বিপর্যয়ে আপনারা জনগণের পাশে দাঁড়ান, করোনা মহামারিতে মানুষের প্রতি আপনার সাহায্যের হাত বাড়িয়ে দিন।’

প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের না হওয়ার আহ্বান জা‌নি‌য়ে না‌ছিম ব‌লেন, সরকার স্বল্পমেয়াদি ও দীর্ঘমেয়াদি পরিকল্পনা ও কর্মসূচি নিয়েছে। প্রধানমন্ত্রী সার্বক্ষণিক পরিস্থিতি পর্যবেক্ষণ করে প্রয়োজনীয় নির্দেশনা দিয়ে যাচ্ছেন’।

কোনো প্রকার গুজবে কান না দেওয়ার আহ্বান জা‌নি‌য়ে তি‌নি ব‌লেন, ‘গুজবকে প্রশ্রয় দেবেন না।  ধৈর্য, সহনশীলতা ও সৎ সাহসের পরিচয় দিয়ে আমাদের সবার দায়িত্ব এই মহামারিতে সঠিক ভূমিকা পালন করা’।


পারভেজ/জেডআর

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়