ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কোটি টাকার অনুদান দিলো প্রাণিসম্পদ মন্ত্রণালয়

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৪২, ৬ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কোটি টাকার অনুদান দিলো প্রাণিসম্পদ মন্ত্রণালয়

করোনা সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ১ কোটি ১১ লাখ ৩৫ হাজার টাকার অনুদান দিয়েছে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়।

সোমবার(৬ এপ্রিল) মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. ইফতেখার হোসেন এ তথ্য জানান।

ইফতেখার হোসেন জানান, মৎস ও প্রাণি সম্পদ মন্ত্রণালয়ের আওতাধীন বিভিন্ন দপ্তর-অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীর দেওয়া ১ কোটি ১১ লাখ ৩৫ হাজার টাকার অনুদানের চেক রোববার সন্ধ্যায় রাজধানীর তেজগাঁওয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে তার মুখ্য সচিব ড. আহমদ কায়কাউসের কাছে হস্তান্তর করেন মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম। এসময় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় সচিব রওনক মাহমুদ উপস্থিত ছিলেন।

চেক হস্তান্তরকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংযুক্ত থেকে অনুদান প্রদানের সঙ্গে সংশ্লিষ্টদের আন্তরিক ধন্যবাদ জানান।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী বলেন, ‘করোনা সংকটকালে মানবিক সহায়তা কর্মসূচির জন্য মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মাধ্যমে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান দিতে পেরে আমরা গর্বিত। জাতির এই ক্রান্তিকালে সবার এগিয়ে আসা উচিত। সবাই একসঙ্গে কাজ করলে আমরা এই বৈশ্বিক দুর্যোগ মোকাবিলা করতে পারব।’

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এবং মৎস্য ও প্রাণিসম্পদ সচিবের অনুপ্রেরণা ও উৎসাহে মন্ত্রণালয়ের আওতাধীন মৎস্য অধিদপ্তর, প্রাণিসম্পদ অধিদপ্তর, বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট,  বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট, বাংলাদেশ মৎস্য উন্নয়ন করপোরেশন, মেরিন ফিশারিজ একাডেমির কর্মকর্তারা বৈশাখী ভাতা ও একদিনের বেতন মিলিয়ে মোট ১ কোটি ১১ লাখ ৩৫ হাজার টাকা প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে অনুদান প্রদান করে।

 

ঢাকা/নঈমুদ্দীন/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়