ঢাকা, শুক্রবার, ১৯ আষাঢ় ১৪২৭, ০৩ জুলাই ২০২০
Risingbd
সর্বশেষ:

করোনাকালে সংকটে থাকা সাংবাদিকদের পাশে সদাগর ডটকম

নিউজ ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৫-১৪ ৭:৩০:৩৯ পিএম     ||     আপডেট: ২০২০-০৫-১৪ ৭:৩০:৩৯ পিএম

করোনাভাইরাস সংক্রমণের সংকটময় পরিস্থিতিতে গণমাধ্যমকর্মীদের পাশে দাঁড়িয়েছে অনলাইন মার্কেট প্লেস সদাগর ডটকম।

মঙ্গলবার (১২ মে) প্রতিষ্ঠানটির পক্ষ থেকে রাজধানী ঢাকার বিভিন্ন স্থানে দৈনিক সংবাদপত্র, অনলাইন নিউজপোর্টাল এবং টিভি সাংবাদিকদের বাসায় পৌঁছে দেওয়া হয় জরুরি খাদ্য সামগ্রীর প্যাকেট।

চলমান কোভিড-১৯ মহামারি মোকাবিলায় জীবনের ঝুঁকি নিয়েও পেশাগত দায়িত্ব পালনে অবিচল দেশের গণমাধ্যমকর্মীরা।  এরই মধ্যে বেশ কয়েকজন সাংবাদিক পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।  এই জীবন সংকটের মধ‌্যে তাদের অনেকে আবার ধুঁকছেন জীবিকার সংকটেও। এরই প্রেক্ষাপটে সামাজিক ও মানবিক দায়বোধ থেকে সংকটে থাকা সেইসব গণমাধ্যমকর্মীদের পাশে দাঁড়িয়েছে সদাগর ডটকম।

‘সেভ ওয়ান মিল-সেভ ওয়ান লাইফ’ শীর্ষক প্রকল্প কার্যক্রমের আওতায় সদাগর ডটকম এর আগে স্বাস্থ্য অধিদপ্তরে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের জন্যও চিকিৎসায় সহায়ক সুরক্ষা সরঞ্জাম হস্তান্তর করেছে।

প্রতিষ্ঠানটি মনে করে, সমাজের মর্যদাপূর্ণ এই পেশার কর্মীরা সংকটে থাকলেও নিজেদের দুরবস্থার কথা জানাতে আগ্রহী নন, তারা সবসময় গণমানুষের সংকটকেই তুলে ধরতে সচেষ্ট থাকেন; তাই সমাজেরও কর্তব্য রয়েছে চলমান এই দূর্যোগকালে তাদের সহমর্মী হওয়া।

সদাগর ডটকম এর এই প্রয়াসকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন জ্যেষ্ঠ সাংবাদিক ও সাংবাদিক নেতারা।  তারা বলেছেন-এই প্রচেষ্টা কষ্টে থাকা সাংবাদিকদের কেবল সাময়িক কষ্ট লাঘবই করবে না, এতে তারা সম্মানিতও বোধ করবেন।

সদাগর বাংলাদেশে বিভিন্ন নিত্যপণ্য, শিশুখাদ্য, স্বাস্থ্য ও রূপচর্চা সামগ্রী এবং যুক্তরাজ্যের শীর্ষ ব্র্যান্ডগুলোর বিভিন্ন প্রসাধনী বিক্রি করে থাকে।

 

ঢাকা/জেডআর