ঢাকা, মঙ্গলবার, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

দুই মেয়ের অসহায় মায়ের পাশে রাইজিংবিডি

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৫-২২ ৩:৫২:৪৪ পিএম     ||     আপডেট: ২০২০-০৫-২৩ ৮:১৩:০১ এএম

রাজধানীর রায়েরবাজার এলাকার সেই হালিমা বেগমের পাশে দাঁড়িয়েছেন দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকমের উপদেষ্টা সম্পাদক ও ওয়ালটনের নির্বাহী পরিচালক উদয় হাকিম।

শুক্রবার (২২ মে) দুপুরে উদয় হাকিমের পক্ষে রাইজিংবিডির নিজস্ব প্রতিবেদক হাসিবুল ইসলাম হালিমা বেগমকে খাদ্যসামগ্রী কিনে দেন। তার হাতে কিছু নগদ টাকাও দেওয়া হয়।

গত সোমবার রাইজিংবিডিতে ‘নিজের জন্য না, কষ্ট হইতাছে দুইডা মাইয়ার জন্য’ শিরোনামে প্রতিবেদন প্রকাশিত হয়। এ প্রতিবেদন দেখে রাইজিংবিডির উপদেষ্টা সম্পাদক উদয় হাকিম হালিমা বেগমের পরিবারকে দুই সপ্তাহের খাদ্যসামগ্রী ও নগদ টাকা দেওয়ার ব্যবস্থা করেন।

করোনা মহামারির সময়ে এভাবেই অনেক অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে রাইজিংবিডি ও এর উপদেষ্টা সম্পাদক উদয় হাকিম।

খাদ্যসামগ্রী ও টাকা পেয়ে হালিমা বেগম রাইজিংবিডিকে বলেন, ‘খুব কষ্টের মধ্যে দিন কাটছে। মেয়ে দুইটার মুখের দিকে তাকাতে পারি না। এমন সময়ে আজ আপনারা সাহায্য করলেন। আল্লাহ আপনাদের মঙ্গল করুক, এই দোয়া করি।’

তিনি বলেন, ‘অন্যের বাসায় রান্না ও কাপড় ধোয়ার কাজ করতাম। করোনা কারণে এখন হাতে কাজ নাই। কাজ না থাকায় রোজগারও নাই। তাই রাস্তার মোড়ে বসে থাকতাম সাহায্যর আসায়। এই সাহায্য পাওয়ায় এখন আর আমার রাস্তায় বসে থাকতে হবে না। মেয়েদের নিয়ে দুই বেলা খেতে পারব।’

হালিমা বেগমকে চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, রসুন, লবণ, ডিম, সেমাই, চিনি, দুধ, মুরগির মাংস এবং একটি হাত ধোয়ার সাবান কিনে দেওয়া হয়।

 

ঢাকা/ হাসিবুল/রফিক