ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সন্ধ্যায় ফেসবুক লাইভে আসছেন ডিপিডিসির কর্মকর্তারা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১৪, ২৮ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
সন্ধ্যায় ফেসবুক লাইভে আসছেন ডিপিডিসির কর্মকর্তারা

গ্রাহকদের সরাসরি প্রশ্নের উত্তর দিতে ফেসবুক লাইভের আয়োজন করেছে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি (ডিপিডিসি)। রোববার (২৮ জুন) সন্ধ্যা সাড়ে ৭টায় ডিপিডিসির ফেসবুক পেজে  আয়োজিত লাইভে  ঢাকার দক্ষিণাঞ্চল ও নারায়ণগঞ্জ এলাকায় বিতরণের দায়িত্বে থাকা কোম্পানির শীর্ষ কর্মকর্তারা অংশ নেবেন।

ডিপিডিসির গ্রাহকরা এই লাইভে সরাসরি অংশ নিতে পারবেন। এজন্য নাম, ফোন নম্বর লিখে কমেন্ট করতে হবে। এছাড়া, কমেন্ট অপশনেও প্রশ্ন করতে পারবেন তারা।

প্রায় প্রত্যেক অর্থ বছরের শেষে বিদ্যুতের ভুতুড়ে বিলের অভিযোগ আসে। এ বছর এর পরিমাণ মাত্রাতিরিক্ত বলে অভিযোগ উঠেছে। গণহারে অভিযোগ আসছে তিনণ-চারগুণ বিদ্যুৎ বিল পাঠানোর। প্রথম দিকে বলা হয়েছিল করোনার কারণে বাড়ি বাড়ি গিয়ে মিটার রিডিং নেওয়া সম্ভব হয়নি। বিগত বছরের একই মাসের সঙ্গে সামঞ্জস্য রেখে বিল করা হয়েছে। কিন্তু গ্রাহকরা  বলছেন অতীতে কখনোই এত বেশি বিল আসেনি। শেষ পর্যন্ত বিদ্যুৎ বিভাগ থেকে টাস্কফোর্স গঠন করা হয়েছে প্রকৃত ঘটনা জানার জন্য।

বিদ্যুৎ বিতরণ কোম্পানিগুলো বলছে, এক সপ্তাহের মধ্যে অপরাধীদের শাস্তি নিশ্চিত করা হবে। পাশাপাশি গ্রাহকদের কাছেও নিজেদের অবস্থান পরিষ্কার করবে।

 

ঢাকা/হাসান/এনই

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়