ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কর কমিশনার জামাল আহমেদ আর নেই

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৩, ১ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
কর কমিশনার জামাল আহমেদ আর নেই

কর আপিল অঞ্চল-৩-এর কমিশনার জামাল আহমেদ আর নেই। বুধবার (১ জুলাই) সকালে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত‌্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না লিল্লাহি রাজিউন)।  এনবিআরের সিনিয়র তথ্য কর্মকর্তা সৈয়দ এ মু'মেন বিষয়টি নিশ্চিত করেছেন।

সৈয়দ মু’মেন জানান, জামাল আহমেদ দীর্ঘদিন ধরে লিভার, কিডনি, উচ্চ রক্তচাপসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। শ্বাসকষ্ট বেড়ে অসুস্থ হয়ে পড়লে তাকে গত ১৭ জুন স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। তবে, করোনার নমুনা পরীক্ষায় তার নেগেটিভ রিপোর্ট এসেছে। গত রাতে অবস্থার অবনতি হয়। সকালে তার লাইফ সাপোর্ট খুলে দেওয়া হয়।  এরপর কর্তব‌্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কর কমিশনার জামাল আহমেদের মৃত্যুতে শোক জানিয়েছেন জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম। পাশাপাশি তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

উল্লেখ‌্য, জামাল আহমেদ ১৯৯৪ সালের ২৫ এপ্রিল সহকারী কর কমিশনার হিসেবে চাকরিতে যোগ দেন।  মৃত‌্যুর আগপর্যন্ত তিনি  এনবিআরের আওতাধীন ঢাকা কর আপিল অঞ্চল-৩-এর কমিশনার হিসেবে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার পাকুড়িয়ায়।


ঢাকা/এম এ রহমান/এনই

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়