ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে ওয়ালটনের শোক

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৪, ১৩ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে ওয়ালটনের শোক

যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছে দেশের শীর্ষ ব্র্যান্ড ওয়ালটন গ্রুপ।

সোমবার (১৩ জুলাই) বিকেল পৌনে ৪টার দিকে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে (সাবেক অ্যাপোলো) চিকিৎসাধীন অবস্থায় নুরুল ইসলাম শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

ওয়ালটন গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব নূর জাহান ইসলাম স্বাক্ষরিত এক শোকবার্তায় জানানো হয়, 'একজন সফল শিল্পোদ্যোক্তা হিসেবে দেশের অর্থনীতি বিকাশে মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুলের অবদান স্মরণীয় হয়ে থাকবে। তার পরিচালিত ৪১টি প্রতিষ্ঠান দেশের শিল্প-বাণিজ্য বিকাশে অসামান্য অবদান রাখছে। এ শিল্পোদ্যোক্তার মৃত্যুতে আমরা শোকাহত এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি'। 

গত ১৪ জুন নুরুল ইসলামের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি ধরা পড়ে। সেদিনই তাকে এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। করোনায় তার কিডনি ক্ষতিগ্রস্ত হয়। বিশিষ্ট এ শিল্পোদ্যোক্তার চিকিৎসায় এভার কেয়ারের চিকিৎসক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মাহবুবের নেতৃত্বে ১০ সদস্যবিশিষ্ট মেডিক্যাল বোর্ড গঠন করা হয়।

এর বাইরে চীনের ৪ জন বিশেষজ্ঞ চিকিৎসক এবং সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের ২ জন বিশেষজ্ঞ চিকিৎসক টেলিকনফারেন্সে পরামর্শ দিয়েছেন।

১৯৭৪ সালে নুরুল ইসলাম যমুনা গ্রুপ প্রতিষ্ঠা করেন। তিনি অসামান্য দক্ষতায় শিল্প ও সেবাখাতে একে একে গড়ে তোলেন ৪১টি প্রতিষ্ঠান।


এসএম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়