ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

২৬৮ রানে এগিয়ে ঢাকা বিভাগ

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৭, ৩০ অক্টোবর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
২৬৮ রানে এগিয়ে ঢাকা বিভাগ

বগুড়ায় ঢাকা বিভাগ ও ঢাকা মেট্রোর ম্যাচের একটি দৃশ্য

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ২০তম জাতীয় ক্রিকেট লিগের পঞ্চম রাউন্ডে মুখোমুখি হয়েছে ঢাকা মেট্রো ও ঢাকা বিভাগ। দ্বিতীয় স্তরের এই ম্যাচে ঢাকা মেট্রো প্রথমে ব্যাট করতে নেমে ৫৯ রানে ইনিংস ঘোষণা করে।

জবাবে রনি তালুকদার, শুভাগত হোম ও তাইবুর রহমানের ব্যাটে ভর করে ৩৮৬ রানের বড় সংগ্রহ দাঁড় করে ঢাকা বিভাগ। এরপর মেট্রো তাদের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ২ উইকেট হারিয়ে ৫৯ রান তুলে দ্বিতীয় দিন শেষ করেছে। ঢাকা বিভাগের চেয়ে এখনো তারা ২৬৮ রানে পিছিয়ে রয়েছে। ক্রিজে আছেন সাদমান ইসলাম (২৬)। আউট হয়েছেন মোহাম্মদ নাঈম (১১) ও শামসুুর রহমান (১৬)।


                        ঢাকা বিভাগের সেঞ্চুরিয়ান শুভাগত হোম চৌধুরী

তার আগে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে ৩ উইকেট হারিয়ে ১৬৭ রান তুলে প্রথম দিন শেষ করা ঢাকা বিভাগ আজ আবার ব্যাট করতে নামে। আগের দিনের দুই অপরাজিত ব্যাটসম্যান শুভাগত হোম ও তাইবুর রহমান ব্যাটিং দৃঢ়তা দেখান। তারা দুজন আজ দলীয় সংগ্রহকে ৩২০ পর্যন্ত টেনে নেন। এই রানে তাইবুর আউট হয়ে যান। তিনি ১৩১ বল খেলে ৭ চারে ৫৬ রান করে যান। শুভাগত হোম অবশ্য আগেই সেঞ্চুরি তুলে নেন। তিনি ১০৬ রানের মাথায় দলীয় একই রানে সাজঘরে ফেরেন। ১৪৬ বল খেলে ৭টি চার ও ৫ ছক্কায় ১০৬ রান করেন শুভাগত। এরপর আব্দুল মজিদের ৩৯ ও নাদিফ চৌধুরীর ১৯ রানে ভর করে ১১৩.২ ওভারে ৩৮৬ রানে অলআউট হয় ঢাকা।


                   ৮৬ রান করা ঢাকা বিভাগের রনি তালুকদার

বল হাতে ঢাকা মেট্রোর সৈকত আলী ৪টি উইকেট নেন। বাকি ৬টি উইকেট ভাগাভাগি করে নেন সাদমান ইসলাম, মোহাম্মদ নাঈম ও শামসুর রহমান।



রাইজিংবিডি/ঢাকা/৩০ অক্টোবর ২০১৮/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়