ঢাকা, শুক্রবার, ৩০ কার্তিক ১৪২৬, ১৫ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

শাহনাজ-জাকিরের ফিফটির পর রাহীর আঘাত

ক্রীড়া প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১১-০৩ ৮:৫২:৩১ পিএম     ||     আপডেট: ২০১৯-১১-০৩ ৮:৫২:৩১ পিএম

শাহনাজ আহমেদ ও জাকির হাসানের ফিফটিতে বরিশালের বিপক্ষে প্রথম ইনিংসে বড় লিড পেয়েছে সিলেট বিভাগ। পরে শুরুতেই বরিশালের এক ওপেনারকে ফিরিয়ে দিয়েছেন আবু জায়েদ রাহী।

রোববার দ্বিতীয় দিন শেষে দ্বিতীয় ইনিংসে বরিশালের সংগ্রহ ১ উইকেটে ১২ রান। এখনো ১৪৮ রানে পিছিয়ে আছে তারা। এর আগে প্রথম ইনিংসে বরিশালের ১৬২ রানের জবাবে সিলেট করে ৩২২।

কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে দ্বিতীয় স্তরের এই ম্যাচে প্রথম দিনের ১ উইকেটে ৮২ রান নিয়ে দ্বিতীয় দিন শুরু করেছিল সিলেট। শাহনাজ ৩২ ও ‘নাইটওয়াচম্যান’ এনামুল হক জুনিয়র ২ রান নিয়ে ব্যাটিংয়ে নামেন।

এনামুল রান আউট হয়ে যান ১৬ রানেই। চার নম্বরে নামা তৌফিক খান থিতু হয়েও ইনিংস বড় করতে পারেননি (৫২ বলে ২০)। শাহনাজ তুলে নেন ফিফটি।

ফিফটির পর সেঞ্চুরির পথে ছিলেন শাহনাজ। তবে ৭৩ রানে তাকে ফেরান সোহাগ গাজী। জাকির ফিফটি তুলে নিলেও এরপর আর টেকেননি (৫৩)।

এরপর নিয়মিত বিরতিতেই উইকেট হারিয়েছে সিলেট। জাকের আলী ৩৫ ও অলক কাপালি করেন ২৯ রান। ৬৯ রানে ৩ উইকেট নিয়ে বরিশালের সেরা বোলার মনির হোসেন।

১৬০ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে শুরুতেই রাফসান আল মাহমুদকে হারায় বরিশাল। ইনিংসের দ্বিতীয় আর নিজের প্রথম ওভারেই তাকে বোল্ড করেন রাহী। দিন শেষে মোহাম্মদ আশরাফুল ২ ও ফজলে মাহমুদ ৭ রানে অপরাজিত আছেন।


ঢাকা/পরাগ

ইউটিউব সাবস্ক্রাইব করুন