ঢাকা, শুক্রবার, ৩০ কার্তিক ১৪২৬, ১৫ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

তৃতীয় দিনের খেলা শুরু

ক্রীড়া প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১১-০৪ ১০:৫৪:৫৯ এএম     ||     আপডেট: ২০১৯-১১-০৪ ১০:৫৪:৫৯ এএম

ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের ২১তম আসরের চতুর্থ রাউন্ডের তৃতীয় দিনের খেলা আজ সোমবার সকাল সাড়ে নয়টা থেকে দেশের চারটি ভেন্যুতে শুরু হয়েছে।

কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামের একাডেমি মাঠে প্রথম স্তরের ম্যাচে লড়ছে রাজশাহী ও ঢাকা বিভাগ। প্রথম দিনে সবকটি উইকেট হারিয়ে ২৩০ রান করা রাজশাহীর বিপক্ষে ঢাকা বিভাগ বড় সংগ্রহ দাঁড় করাচ্ছে। ইতিমধ্যে তারা ৬ উইকেট হারিয়ে ৩৩৭ রান সংগ্রহ করেছে।

প্রথম স্তরের আরেক ম্যাচে মিরপুর শের-ই-বাংলায় রংপুরের বিপক্ষে খেলছে খুলনা বিভাগ। রংপুর বিভাগ আগে ব্যাট করতে নেমে আব্দুর রাজ্জাকের ঘূর্ণি যাদুতে অলআউট হয়েছে ২২৪ রানে। জবাবে মেহেদী হাসানের অনবদ্য সেঞ্চুরিতে বিপর্যয় কাটিয়ে ২৩৩ রান সংগ্রহ করে লিড নেয়। দ্বিতীয় ইনিংসে ব্যাট করছে রংপুর বিভাগ। এ রিপোর্ট লেখা পর্যন্ত ৫ উইকেট হারিয়ে তাদের সংগ্রহ ১১৮ রান।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দ্বিতীয় স্তরের ম্যাচে লড়ছে ঢাকা মেট্রো ও স্বাগতিক চট্টগ্রাম। ঢাকা মেট্রো প্রথমে ব্যাট করতে নেমে সাদমান ইসলামের সেঞ্চুরিতে ভর করে ৪০৩ রান সংগ্রহ করে। জবাবে প্রথম ইনিংসে ৯১ রানে অলআউট হয় চট্টগ্রাম। ফলোঅনে পড়ে আবার ব্যাট করছে তারা। এ রিপোর্ট লেখা পর্যন্ত ৪ উইকেট হারিয়ে ১৩৮ রান সংগ্রহ করেছে চট্টগ্রাম।

দ্বিতীয় স্তরের আরেক ম্যাচে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে বরিশাল ও সিলেট বিভাগ। এবাদত হোসেনের বোলিং তোপে বরিশাল বিভাগ প্রথম ইনিংসে মাত্র ১৬২ রানে গুটিয়ে যায়। জবাবে সিলেট বিভাগ তাদের প্রথম ইনিংসে ৩২২ রান সংগ্রহ করে। আজ সোমবার বরিশাল বিভাগ তাদের দ্বিতীয় ইনিংসে ব্যাট করছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ৩ উইকেট হারিয়ে ৪৯ রান সংগ্রহ করেছে তারা।


ঢাকা/আমিনুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন