ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

তৃতীয় দিন ঢাকা মেট্রোর

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২১, ১৮ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তৃতীয় দিন ঢাকা মেট্রোর

ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের ষষ্ঠ রাউন্ডে বরিশালে মুখোমুখি হয়েছে ঢাকা মেট্রো ও বরিশাল বিভাগ। বরিশাল প্রথমে ব্যাট করতে নেমে ৪১৪ রানের বড় সংগ্রহ দাঁড় করে। জবাবে মার্শাল আইয়্যুব ও শামসুর রহমানের সেঞ্চুরিতে ভর করে ঢাকা মেট্রো তোলে ৪৬৬ রান। তাতে ৫২ রানের লিড পায় ঢাকা মেট্রো। এরপর বরিশাল বিভাগ দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামে। আরাফাত সানী ও তাসকিন আহমেদের বোলিং তোপে ৩০ রান তুলতেই হারিয়ে বসেছে ৩ উইকেট। ক্রিজে আছেন ফজলে মাহমুদ (১৯) ও নুরুজ্জামান (১)। আগামীকাল শেষ দিনে এই ম্যাচ কোন দিকে গড়ায় দেখার বিষয়।

২ উইকেট হারিয়ে ২২৫ রান তুলে দ্বিতীয় দিন শেষ করা ঢাকা মেট্রো আজ সোমবার তৃতীয় দিনে ব্যাট করতে নামে। আগের দিন ৯০ রানে অপরাজিত থাকা শামসুর রহমান ও ৮৫ রানে অপরাজিত থাকা মার্শাল আইয়্যুব আজ সেঞ্চুরি তুলে নেন। যদিও দুজন সেঞ্চুরির পর সেটাকে বড় করতে পারেননি। শামসুর ১০৩ রান করে আউট হন। আর মার্শাল ১০৯ রান করে। এরপর আল-আমিন ৯২ ও জাবিত হোসেন অপরাজিত ৬২ রান করেন। তাতে ৪৬৬ রানের বড় সংগ্রহ পায় ঢাকা মেট্রো।

এরপর বরিশাল ব্যাট করতে নামলে তাদের চেপে ধরেন আরাফাত সানী ও তাসকিন আহমেদ। ১০ রানের মাথায় শাহরিয়ার নাফীসকে বোল্ড করেন তাসকিন। একই রানে আবু সায়েমকে এলবিডব্লিউর ফাঁদে ফেলেন আরাফাত সানী। ১৬ রানের মাথায় শামসুল ইসলামকেও এলবিডব্লিউর ফাঁদে ফেলে দিশেহারা করেন। সেখান থেকে ফজলে মাহমুদ ও নুরুজ্জামান মিলে বাকি সময়টুকু পার করেন।


ঢাকা/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়