ঢাকা, মঙ্গলবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৬ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

গুজব ঠেকাতে নেতাকর্মীদের মাঠে থাকার নির্দেশ কাদেরের

করোনাভাইরাস মোকাবিলায় জনগণকে ধৈর্য না হারিয়ে সরকারের দেওয়া নির্দেশনা মেনে চলার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

‘বললেই খালেদা জিয়ার মুক্তি হবে না’

খালেদা জিয়ার সার্বিক চিকিৎসার বিষয়ে চিকিৎসক বোর্ডের সিদ্ধান্তই চূড়ান্ত হবে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, কারো কথায় তার মুক্তি বা চিকিৎসা প্রক্রিয়া পরিবর্তন হবে না।

যেখানে সেখানে বঙ্গবন্ধুর ম্যুরাল নয়: কাদের

বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্ট্রের অনুমতি ছাড়া মুজিববর্ষে অতিউৎসাহী হয়ে যেখানে সেখানে বঙ্গবন্ধুর ম্যুরাল না করতে নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আমরা অপরাধীকে দলীয় লোক হিসেবে দেখি না: কাদের

অপরাধী যেই হোক তাকে শাস্তি পেতে হবে বলে মন্তব‌্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

মুজিববর্ষের উৎসবে ভারত প্রতিনিধিত্ব করবে: কাদের

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর অনুষ্ঠান মুজিববর্ষের উৎসব ভারতকে বাদ দিয়ে করলে সেটি বন্ধুত্বের অবমাননা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

২৪ ঘণ্টা বিদ্যুৎ পেতে মূল্যবৃ‌দ্ধি মেনে নিতে বললেন কাদের

চব্বিশ ঘণ্টা বিদ্যুৎ পেতে বাড়তি মূল্য মেনে নেওয়ার আহ্বান জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

করোনার বিষয়টি সরকার সিরিয়াসলি দেখছে

করোনার বিষয়টি সরকার সিরিয়াসলি দেখছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

‘দিল্লিতে যা ঘটছে, সেটা ভারতের অভ্যন্তরীণ বিষয়’

দিল্লিতে যা ঘটছে সেটা ভারতের অভ্যন্তরীণ বিষয় বলে মন্তব‌্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এলিভেটেড এক্সপ্রেসওয়ে : ঋণ চুক্তি কার্যকরে এগ্রিমেন্ট

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উপস্থিতিতে ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে (পাবলিক প্রাইভেট পার্টনারশিপ) প্রকল্প বাস্তবায়নে বিনিয়োগকারী প্রতিষ্ঠানের ঋণ চুক্তি কার্যকরের লক্ষ্যে ডিরেক্ট এগ্রিমেন্ট ও ভিজিএফ এগ্রিমেন্ট স্বাক্ষরিত হয়েছে।

পাপিয়ার পরিচয় যেটাই হোক, বিচার হবে: সেতুমন্ত্রী

পাপিয়ার পরিচয় যেটাই হোক তার বিচার হবে বলে সাফ জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানে আমন্ত্রণ পাচ্ছে বিএনপি

মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সব রাজনৈতিক দল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানে দাওয়াত পাবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মহানগরের নেতাদের সাথে বসবেন কাদের

ঢাকা মহানগর আওয়ামী লীগ ও মহানগরের অন্তর্গত সংসদ সদস্য এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়ে বসবেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এপ্রিল থেকে ঢেলে সাজবে আওয়ামী লীগ

দলকে সাংগঠনিকভাবে শক্তিশালী করতে এপ্রিল থেকে আওয়ামী লীগ ঢেলে সাজবে বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

খালেদাকে নিয়ে কথা বলার সময় নেই আ.লীগের

খালেদা জিয়া দুর্নীতির মামলায় কারান্তরীণ হওয়ায় এখানে সরকার বা আওয়ামী লীগের করার কিছু নেই জানিয়ে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, এই প্রসঙ্গে বারবার কথা বলতে চান না তিনি।   

‘প্যারোলের আবেদন হয়নি, তাই বিবেচনারও অবকাশ নেই’

দুর্নীতির মামলায় কারান্তরীণ খালেদা জিয়ার প্যারোলের জন্য আবেদন না করায় তার মুক্তির ক্ষেত্রে যুক্তিযুক্ত কারণগুলো বিবেচনার অবকাশ নেই বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সর্বশেষ