ঢাকা, শুক্রবার, ২০ চৈত্র ১৪২৬, ০৩ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

রাবিতে অকার্যকর যৌন নিপীড়ন নিরোধ সেল

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) শিক্ষার্থীদের জন্য গঠিত যৌন নিপীড়ন নিরোধ সেল অকার্যকর হয়ে আছে।

যৌন নিপীড়নের অভিযোগে যুবক আটক

বাগেরহাটে দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে যৌন নিপীড়নের অভিযোগে মোস্তফা হাওলাদার (২৭) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

উচ্চস্বরে গান বাজিয়ে শিশুকে যৌন নিপীড়ন

মাদারীপুরে সাড়ে উচ্চস্বরে সাউন্ড বক্সে গান বাজিয়ে তিন বছরের এক শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ পাওয়া গেছে।

দ্বিতীয় শ্রেণির ছাত্রকে যৌন নিপীড়ন, শিক্ষক গ্রেপ্তার

দ্বিতীয় শ্রেণির এক ছাত্রকে যৌন নিপীড়নের অভিযোগে রাজশাহীর গোদাগাড়ীতে কাওসার আলী (৩০) নামে এক শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে।

১৯৫ পুরুষের ওপর যৌন নিপীড়ন চালিয়েছেন তিনি

১৩৬টি ধর্ষণের অভিযোগ তার বিরুদ্ধে। আর যৌন সংক্রান্ত অপরাধের অভিযোগ ১৫৯টি। আদালত তাকে আখ্যা দিয়েছে ‘ধারাবাহিক দুষ্ট যৌন দানব’ হিসেবে।

৬০ শিশুর ওপর যৌন নিপীড়ন চালিয়েছেন ক্যাথলিক যাজক

কড়া রক্ষণশীল ক্যাথলিক খ্রিস্টানদের সংস্থা লিজিওনারিস অব ক্রাইস্টের প্রতিষ্ঠাতা মেক্সিকোর ধর্মযাজক মার্সিয়াল ম্যাসিয়েল অন্তত ৬০ শিশুর ওপর যৌন নিপীড়ন চালিয়েছেন।

যৌন নিপীড়নের অভিযোগ তদন্তে কমিটি গঠন

গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে এক বিদেশি (নেপালি) শিক্ষার্থীকে যৌন নিপীড়নের অভিযোগে সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক মো. হুমায়ূন কবিরের সহকারী প্রক্টরের পদ স্থগিত করা হয়েছে।

ছাত্র রাজনীতি বন্ধ মানেই ছাত্র নিপীড়ন বন্ধ নয়

বিশ্ববিদ্যালয় উন্মুক্ত জ্ঞান চর্চার জায়গা। শ্রেণিকক্ষের ভেতরে- বাইরে নানা স্থান থেকে নিজেকে সমৃদ্ধ করার জায়গা বিশ্ববিদ্যালয়।

রাবিতে যৌন নিপীড়ন, প্রাধ্যক্ষকে অব্যাহতির ঘোষণা

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হলের প্রাধ্যক্ষ বিথিকা বণিককে তার পদ থেকে অব্যাহতি দেয়ার ঘোষণা দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

শিক্ষকের বিরুদ্ধে ৫ ছাত্রীর যৌন নিপীড়নের অভিযোগ

লক্ষ্মীপুর সংবাদদাতা : লক্ষ্মীপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের (টিটিসি) শিক্ষক লিটন চন্দ্র সরকারের (৪২) বিরুদ্ধে ৫ ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগ উঠেছে।

যৌন নিপীড়ন : খুবি ছাত্র আজীবন বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনা বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষের শিক্ষার্থী পাপ্পু কুমার মণ্ডলকে যৌন নিপীড়নের দায়ে বিশ্ববিদ্যালয় থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়েছে।

মাদ্রাসাছাত্রীর যৌন নিপীড়ন, শিক্ষকসহ ৪ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, যশোর : যশোরের শার্শা উপজেলায় মাদ্রাসাছাত্রীর যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক ও ম্যানেজিং কমিটির সদস্যসহ চার জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

‘যৌন নিপীড়নকারীর সর্বোচ্চ সাজার আইন হবে’

রাইজিংবিডি ডেস্ক : প্রধানমন্ত্রী এবং সংসদ নেতা শেখ হাসিনা বলেছেন, যৌন নিপীড়ন প্রতিরোধে তাঁর সরকার কঠোর আইন প্রণয়ন করবে, যাতে অপরাধীর সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা যায়।

জবিতে যৌন নিপীড়নবিরোধী চিত্রকর্ম প্রদর্শনী

জবি প্র‌তি‌নি‌ধি : জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) যৌন নিপীড়নবিরোধী চিত্রকর্ম প্রদর্শনীর আয়োজন করে সাংস্কৃতিক ইউনিয়ন।

যৌন নিপীড়ন: শিক্ষকের অপসারণ দাবিতে অবস্থান ধর্মঘট

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুই ছাত্রীকে যৌন নিপীড়নে অভিযুক্ত শিক্ষক সিএসই বিভাগের চেয়্যারম্যান সহকারী অধ্যাপক মো. আক্কাস আলীর অপসারণ দাবিতে দ্বিতীয় দিনের মতো ক্লাস বর্জন করে অবস্থান ধর্মঘট পালন করেছে বিভাগের শিক্ষার্থীরা।

সর্বশেষ