ঢাকা, শনিবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩০ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

পাপিয়ার ৫ কোটি টাকার সম্পদের উৎস পায়নি দুদক

যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামিমা নূর পাপিয়ার নামে প্রায় ৫ কোটি টাকার অবৈধ সম্পদের খোঁজ পেয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

জ্বর-ঠাণ্ডা-কাশিতে আক্রান্ত পাপিয়া

জ্বর-ঠাণ্ডা-কাশিতে আক্রান্ত হয়েছেন যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামিমা নূর পাপিয়া ওরফে পিউ।  অসুস্থ হওয়ায় রিমান্ড শেষ হওয়ার নির্দিষ্ট সময়ের আগেই তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব কর্মকর্তারা।

পাপিয়ার দুই সহযোগী ফের রিমান্ডে

যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামিমা নূর পাপিয়ার দুই সহযোগীর ফের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

স্বামীসহ পাপিয়া ফের ১৫ দিনের রিমান্ডে

যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামিমা নূর পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরীর পৃথক তিন মামলায় পাঁচ দিন করে ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

পাপিয়ার ৩ কোটি টাকা বিলের উৎস খুঁজছে দুদক

যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়া পাঁচ তারকা হোটেল ওয়েস্টিনের কক্ষ ভাড়া, খাবার, আনুষঙ্গিক খরচবাবদ তিন কোটি টাকা কিভাবে ও কোন উৎস থেকে ব্যয় করেছেন তার উৎস খুঁজছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

পাপিয়ার মামলার তদন্তে র‌্যাব

নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিষ্কৃত  নেত্রী শামীমা নূর পাপিয়া  ও তার স্বামী বিরুদ্ধে দায়ের করা মামলার তদন্ত করবে র‌্যাপিড অ‌্যাকশন ব‌্যাটালিয়ন (র‌্যাব)।

পাপিয়ার সঙ্গে ওয়েস্টিনের সম্পৃক্ততা পেলে ব্যবস্থা: দুদক সচিব

যুব মহিলা লীগের আলোচিত বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়ার অবৈধ সম্পদ অর্জনের সঙ্গে হোটেল ওয়েস্টিন কর্তৃপক্ষের সম্পৃক্ততা পেলে অনুসন্ধান করবে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

নারীর ক্ষমতায়নের যুগে পাপিয়াদের জন্ম দুঃখজনক: নাসিম

নারীর ক্ষমতায়নের যুগে পাপিয়ার মতো দুর্বৃত্তের জন্ম হলে নারীর অগ্রযাত্রা অর্থহীন হয়ে যাবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

পাপিয়ার বার্ষিক আয় মাত্র ৩ লাখ টাকা!

যিনি ফাইভ স্টার হোটেলে তিন কোটি টাকার বেশি বিল পরিশোধ করতে পারেন, যুবলীগের বহিষ্কৃত সেই নেত্রী শামিমা নূর পাপিয়ার বার্ষিক আয় মাত্র তিন লাখ টাকা।

পাপিয়াকে নিয়ে অসত‌্য সংবাদ প্রকাশ নয়

নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিষ্কৃত আলোচিত নেত্রী শামীমা নূর পাপিয়ার বিষয়ে বিভ্রান্তিকর ও অসত্য সংবাদ প্রকাশ না করার জন্য অনুরোধ জানিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

পাপিয়াকে নিয়ে 'মনগড়া তথ্য প্রকাশ' তদন্তকাজে ব্যাঘাত ঘটছে

নরসিংদী জেলা যুবমহিলা লীগের সদ্য বহিষ্কৃত সাধারণ সম্পাদিকা পাপিয়াকে গ্রেপ্তারের মামলার তদন্ত করছে মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ। 

পাপিয়া সাম্রাজ্য: হোটেল ওয়েস্টিনে দুদকের চিঠি

যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়ার অঢেল সম্পদের হিসাব মিলাতে হোটেল ওয়েস্টিন ও রিয়েল এস্টেট কোম্পানি ডোম-ইনো বরাবর চিঠি দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক) ।

সুমনের হাত ধরে অন্ধকার জগতে পাপিয়া

প্রথমে বন্ধু, পরে প্রেমিক; এরপরই সুমন চৌধুরীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন শামিমা নূর পাপিয়া ওরফে পিউ।

চাঞ্চল্যকর তথ্য দিয়েছে পাপিয়া

যুব মহিলা লীগের বহিস্কৃত নরসিংদী জেলা শাখার সাধারণ সম্পাদক শামিমা নূর পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরীকে রিমান্ডে নিয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

পাপিয়ার ফ্ল্যাটে হতো ফূর্তির আসর

শামীমা নূর পাপিয়ার পাঁচ তারকা হোটেলের বাইরে আরেকটি আস্তানার সন্ধান পেয়েছেন গোয়েন্দারা।

সর্বশেষ