ঢাকা, রবিবার, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৭ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

মন্ত্রীর গাজীর ছেলের কথিত এপিএস চাঁদাবাজি মামলায় গ্রেপ্তার

নারায়ণগঞ্জ-১ আসনের রূপগঞ্জ আসনের সংসদ সদস্য, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর (বীর প্রতীক) ছেলে পাপ্পা গাজীর এপিএস পরিচয়দানকারী কামরুজ্জামান হীরাসহ পাঁচজনকে চাঁদাবাজির অভিযোগে গ্রেপ্তার করেছে পুলিশ।   

মানবপাচার: ৩৩ জনকে আসামি করে সিআইডির মামলা

মানবপাচারের অভিযোগে ৩৩ জনকে আসামি করে রাজধানীর বনানী থানায় মামলা করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। মামলাটি তারাই তদন্ত করবে।

পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ভ্রূণ হত্যার মামলা, ৭ জুলাই প্রতিবেদন

ভ্রূণ হত্যা, নির্যাতন, যৌতুকের অভিযোগ তুলে সহকারী পুলিশ সুপার (এএসপি) নাজমুস সাকিবের বিরুদ্ধে দায়ের করা মামলায় প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন আদালত।

১৬ মানবপাচারকারীর বিরুদ্ধে মামলা ডিবিতে

লিবিয়া ট্র্যাজেডিতে জড়িত অভিযোগে ১৬ জনের বিরুদ্ধে মানবপাচার এবং সন্ত্রাসবাদ দমন আইনে করা মামলা ডিবিতে হস্তান্তর করা হয়েছে।

বিক্ষোভে বাধা দেওয়ায় ট্রাম্পের বিরুদ্ধে মামলা

ট্রাম্প প্রশাসনের বিরুদ্ধে মামলা করে দিলো মানবাধিকার সংগঠন দ্য আমেরিকান সিভিল লিবার্টিস ইউনিয়ন (এসিএলইউ)।

ভ্রূণ হত্যার অভিযোগে পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা

ভ্রূণ হত্যা, নির্যাতন, যৌতুকের অভিযোগ তুলে সহকারী পুলিশ সুপার (এএসপি) নাজমুস সাকিবের বিরুদ্ধে মামলা করেছেন তার স্ত্রী ইশরাত রহমান।

কোটি টাকার অবৈধ সম্পদের মামলায় আসামি স্বামী-স্ত্রী

কোটি টাকার অবৈধ সম্পদ ও মানিলন্ডারিংয়ের অভিযোগে খাদ্য পরিদর্শক ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

ইউনাইটেডে আগুনে মৃত্যুর ঘটনায় মামলার প্রতিবেদন দাখিলের নির্দেশ

ইউনাইটেড হাসপাতালের বিরুদ্ধে অবহেলার অভিযোগ এনে গুলশান থানায় দায়ের করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন আদালত।

চেক ডিজঅনার: ইমেইলের মাধ্যমে করা যাবে মামলা

ইমেইলের মাধ্যমে চেক ডিজঅনার (এনআইঅ‌্যাক্ট) মামলার ফাইলিং গ্রহণের সিদ্ধান্ত নিয়েছেন চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) ও চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (সিজেএম) আদালত।

ইউনাইটেড হাসপাতালের বিরুদ্ধে অবহেলাজনিত মামলা

ইউনাইটেড হাসপাতালের বিরুদ্ধে অবহেলার অভিযোগ এনে গুলশান থানায় একটি মামলা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়ায় গণপরিবহনে ৩৫ মামলা, জরিমানা

ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি নির্দেশনা ভেঙ্গে অতিরিক্ত যাত্রী পরিবহন এবং সামাজিক দূরত্ব না মানার দায়ে বিভিন্ন গণপরিবহনের চালক ও যাত্রীদের বিরুদ্ধে ৩৫টি মামলা দায়ের করেছেন ভ্রাম‌্যমাণ আদালত।

মুজিবনগরে বিষ ছিটিয়ে ২ বিঘা জমির পাট বিনষ্ট, মামলা দায়ের

মেহেরপুরের মুজিবনগর উপজেলার কোমরপুর গ্রামের মাঠে শত্রুতা করে দুই বিঘা জমির পাট ঘাস মারার বিষ ছিটিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে।

খাগড়াছড়ি কারাগারে একাধিক হত্যা মামলার আসামির মৃত্যু

পার্বত্য চট্টগ্রামের আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট-ইউপিডিএফ গণতান্ত্রিকের প্রতিষ্ঠাতা সভাপতি তপন জ্যোতি চাকমা ওরফে বর্মা হত্যা মামলার আসামি পুলক জ্যোতি চাকমা খাগড়াছড়ি জেলা কারাগারে মারা গেছেন।

সিলেটে বাস টার্মিনালে সংঘর্ষ: দেড় হাজার শ্রমিকের বিরুদ্ধে মামলা

সিলেট কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় পরিবহন শ্রমিকদের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও ভাঙচুরের ঘটনায় মামলা হয়েছে।

স্ত্রীসহ টিসিবির কর্মচারীর বিরুদ্ধে দুদকের মামলা

সোয়া ১ কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) সাবেক সহকারী কার্যনির্বাহী আলী আজম খান ও তার স্ত্রী জাহান আরার বিরুদ্ধে মামলা দায়ের করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সর্বশেষ