ঢাকা, মঙ্গলবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

সুমনের হাত ধরে অন্ধকার জগতে পাপিয়া

প্রথমে বন্ধু, পরে প্রেমিক; এরপরই সুমন চৌধুরীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন শামিমা নূর পাপিয়া ওরফে পিউ।

পাপিয়া ও তার স্বামীর সম্পদের পাহাড়ে দুদকের হানা

বিদেশে অর্থ পাচারসহ কোটি কোটি টাকার অবৈধ সম্পদের অভিযোগে যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়া ও তার স্বামীর বিরুদ্ধে অনুসন্ধানে নেমেছে দুর্নীতি দমন কমিশন (দুদক) ।

পাপিয়ার ফ্ল্যাটে হতো ককটেল পার্টি

যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামিমা নূর পাপিয়া ওরফে পিউয়ের ইন্দিরা রোডের ফ্ল্যাটে প্রায় রাতেই সুন্দরী তরুণী এবং মাদক দিয়ে করা হতো ককটেল পার্টি।

‘পাপিয়াকে গ্রেপ্তার করতে নির্দেশ দিতে হবে কেন?’

শামীমা নূর পাপিয়াকে গ্রেপ্তার করতে কেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ দিতে হবে- এ বিষয়ে প্রশ্ন তুলেছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না।

যুবলীগ সূত্রে সমাধান যুব মহিলা লীগে

ক্যাসিনোকাণ্ডে যুবলীগকে শুদ্ধি অভিযানের আওতায় এনে শুদ্ধ করার পর এবার যুব মহিলা লীগেও একই সূত্র প্রয়োগ করে সমাধানে পথে এগোনোর চিন্তা করছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

পাপিয়া ও তার স্বামী ১৫ দিনের রিমান্ডে

যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামিমা নূর পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরীর পৃথক তিন মামলায় পাঁচ দিন করে মোট ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

পাপিয়াসহ চারজন রিমান্ডে

বহিষ্কৃত যুব মহিলা লীগের নরসিংদী জেলা শাখার সাধারণ সম্পাদক শামিমা নূর পাপিয়াসহ চারজনের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

পাপিয়াসহ চারজনের ১০ দিনের রিমান্ড আবেদন

গ্রেপ্তার শামিমা নূর পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমান চৌধুরী সুমনসহ চারজনের ১০ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ।

পাপিয়াকে পুলিশের কাছে হস্তান্তর

র‌্যাবের হাতে গ্রেপ্তার হওয়া সদ্য বহিষ্কৃত যুব মহিলা লীগ নেত্রী শামিমা নূর পাপিয়াকে বিমানবন্দর থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে র‌্যাব।

বৈধ আয় না থাকলেও পাপিয়ার বিপুল সম্পদ

র‌্যাবের হাতে গ্রেপ্তার হওয়া সদ্য বহিষ্কৃত যুব মহিলা লীগ নেত্রী শামিমা নূর পাপিয়ার নামে বিলাসবহুল ফ্ল্যাট ও প্লটের সন্ধান মিলেছে।

ব্যবসার আড়ালে পাপিয়ার অপরাধজগৎ

শামিমা নূর পাপিয়া ওরফে পিউ। পেশায় ব্যবসায়ী। আছে রাজনৈতিক পরিচয়ও।

যুব মহিলা লীগ থেকে পাপিয়া আজীবন বহিষ্কার

দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে যুব মহিলা লীগের নরসিংদী জেলা শাখার সাধারণ সম্পাদক শামিমা নূর পাপিয়াকে আজীবনের জন্য সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। 

সর্বশেষ