ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

শীতে ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্সেস বিক্রির ধুম

একরাম হোসেন পলাশ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৪, ২২ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শীতে ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্সেস বিক্রির ধুম

নিজস্ব প্রতিবেদক : চলছে পৌষ মাস। দেশব্যাপী শীতের তীব্রতা বেড়েছে। সেই সঙ্গে বেড়েছে বিভিন্ন ধরনের হোম অ্যাপ্লায়েন্স পণ্যের বিক্রি। বিশেষ করে, কিছু দিন ধরে ওয়ালটন ব্র্যান্ডের রুম হিটার, গিজার বা ওয়াটার হিটার, ওয়াশিং মেশিন, ওভেন, ইলেকট্রিক কেটলিসহ বিভিন্ন হোম অ্যাপ্লায়েন্সেস বিক্রির ধুম পড়েছে।

এদিকে, শীত উপলক্ষে অনলাইনে হোম অ্যাপ্লায়েন্স পণ্য কেনার ক্ষেত্রে গ্রাহকদের নগদ ছাড় ও ফ্রি হোম ডেলিভারির সুবিধা দিচ্ছে ওয়ালটন। গ্রাহকরা ৫ শতাংশ ছাড়ে ওয়ালটন ‘ই-প্লাজা’ থেকে হোম অ্যাপ্লায়েন্স পণ্য কিনতে পারছেন।

সূত্রমতে, গত বছরের তুলনায় চলতি বছর ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্স পণ্য বিক্রি বেড়েছে ২০ শতাংশেরও বেশি। অত্যাধুনিক প্রযুক্তি, সাশ্রয়ী মূল্য, উচ্চ গুণগত মান, বৈচিত্র্যময় ডিজাইন ও কালার, সহজলভ্যতা এবং দ্রুত বিক্রয়োত্তর সেবার নিশ্চয়তা থাকায় গ্রাহকদের আস্থা অর্জন করেছে ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সেস। ফলে, প্রতিবছর বাড়ছে বিক্রি।

 



ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সেস বিক্রয় বিভাগের প্রধান মাশরুর হাসান বলেন, স্থানীয় বাজারে শীত মৌসুমে বিভিন্ন হোম অ্যাপ্লায়েন্স পণ্যের চাহিদা ও বিক্রি হঠাৎ বেড়ে যায়। এর মধ্যে রয়েছে রুম হিটার, গিজার, ওভেন, ওয়াশিং মেশিন, ইলেকট্রিক কেটলি, হেয়ার ড্রায়ার, রাইস কুকার, ইন্ডাকশন কুকার, কফি মেকার, ইলেকট্রিক লাঞ্চ বক্স ইত্যাদি পণ্য। এ বছরও শীত শুরুর সঙ্গে সঙ্গে এসব পণ্যের চাহিদা অত্যধিক বেড়েছে। হচ্ছে বাম্পার সেলস।

ওয়ালটনের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম জানান, শীতকালীন হোম অ্যাপ্লায়েন্সেসের সিংহভাগ চাহিদা পূরণের টার্গেট নিয়েছে ওয়ালটন। সেজন্য এবারের শীতে প্রায় ১০০ মডেলের বিভিন্ন ধরনের হোম অ্যাপ্লায়েন্সেস বাজারে ছাড়া হয়েছে। পণ্যসম্ভারে যুক্ত করা হয়েছে নতুন মডেল। মানের দিক থেকে অনেক উন্নত। দামও রয়েছে সকল শ্রেণি-পেশার ক্রেতাদের ক্রয়সক্ষমতার মধ্যে।

 



ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সেসের প্রোডাক্ট ম্যানেজার জানেসার আলী জানান, গত শীত মৌসুমে রুম হিটার, গিজারসহ বিভিন্ন হোম অ্যাপ্লায়েন্সেসের চাহিদা ব্যাপক বেড়ে গিয়েছিল। এই আকস্মিক চাহিদা বৃদ্ধিতেও পণ্য সরবরাহ স্বাভাবিক রাখতে এ বছর শীতের আগেভাগেই সমস্ত প্রস্তুতি নিয়ে রেখেছে ওয়ালটন। প্লাজা ও পরিবেশক শোরুমগুলো সাজানো হয়েছে অসংখ্য হোম অ্যাপ্লায়েন্স পণ্যে। বিক্রয় পয়েন্টগুলোতে গড়ে তোলা হয়েছে পর্যাপ্ত মজুদ। সার্বিক প্রস্তুতি বিবেচনায় এবারের শীতেও হোম অ্যাপ্লায়েন্সেস বিক্রিতে ওয়ালটন শীর্ষে থাকবে বলে তিনি আশাবাদী।

জানা গেছে, এবারের শীতকে সামনে রেখে বাজারে ছাড়া হয়েছে ৭ মডেলের ওয়াশিং মেশিন, ২ মডেলের রুম হিটার, ২২ মডেলের রাইস কুকার, ৩ মডেলের ওয়াটার হিটার বা গিজার, ১৭ মডেলের আয়রন মেশিন, ৩ মডেলের ইলেকট্রিক ওভেন ও ১০ মডেলের মাইক্রোওয়েব ওভেন, ৮ মডেলের ইলেকট্রিক কেটলি, ৩ মডেলের হেয়ার ড্রায়ার ও স্ট্রেইটনার, ২ মডেলের ভ্যাকুয়াম ফ্লাস্ক এবং ১টি করে মডেলের ইন্ডাকশন কুকার, ইলেকট্রিক লাঞ্চ বক্স, ইলেকট্রিক ট্রিমার ও কফি মেকার ইত্যাদি।

 



এবারের শীতে ৭ হাজার ৯০০ টাকা ও ১২ হাজার ৫০০ টাকা মূল্যের ২টি নতুন মডেলের গিজার বাজারে এনেছে ওয়ালটন। শীতে গ্রাহকেরা ৯ হাজার টাকা থেকে ১৬ হাজার ৫০০ টাকার মধ্যে পাচ্ছেন ওয়ালটনের ৯ মডেলের মাইক্রোওয়েব ওভেন। ওয়াশিং মেশিন মিলছে ১০ হাজার টাকা থেকে ৪৫ হাজার টাকায়। রাইস কুকার পাওয়া যাচ্ছে ১ হাজার ৪৮০ টাকা থেকে ৭ হাজার ৫০০ টাকায়।

 





রাইজিংবিডি/ঢাকা/২২ ডিসেম্বর ২০১৮/পলাশ/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়