ঢাকা, শুক্রবার, ৫ আশ্বিন ১৪২৬, ২০ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

সালাহর জোড়া গোলে লিভারপুলের জয়

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-২০ ১১:২৮:০৮ এএম     ||     আপডেট: ২০১৯-০১-২০ ৪:২০:৫৩ পিএম
সালাহর জোড়া গোলে লিভারপুলের জয়

ক্রীড়া ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার রাতে ক্রিস্টাল প্যালেসের মুখোমুখি হয়েছিল লিভারপুল। সাত গোলের এই ম্যাচে ৪-৩ ব্যবধানে জয় পেয়েছে লিভারপুল। এমন জয়ে জোড়া গোল করেছেন মোহাম্মদ সালাহ। গোল করেছেন রবার্তো ফিরমিনো ও সাদিও মানে।

শনিবার ঘরের মাঠে ৩৪ মিনিটে পিছিয়ে পরে লিভারপুল। ক্রিস্টাল প্যালেসের আন্দ্রোস টাউনসেন্ড গোল করে এগিয়ে নেন দলকে। তার গোলে এগিয়ে থেকেই প্রথমার্ধের খেলা শেষ করে ক্রিস্টাল।বিরতির পর ৪৬ মিনিটেই ম্যাচে সমতা ফেরান মোহাম্মদ সালাহ। ৫৩ মিনিটে রবার্তো ফিরমিনো গোল করে এগিয়ে নেন দলকে। তবে বেশিক্ষণ এগিয়ে থাকতে পারেনি অলরেডরা। ৬৫ মিনিটে ক্রিস্টালের জেমস টমকিনস গোল করে সমতা ফেরান।
 


অবশ্য ৭৫ মিনিটে মোহাম্মদ সালাহ তার জোড়া গোল পূর্ণ করেন। তাতে লিভারপুল এগিয়ে যায় ৩-২ ব্যবধানে। ৮৯ মিনিটে লিভারপুল অবশ্য ১০ জনের দলে পরিণত হয়। জেমস মিলনার লাল কার্ড দেখে মাঠ ছাড়েন। তবে ম্যাচের যোগ করা সময়ে (৯০+৩) সাদিও মানে গোল করে ব্যবধান করেন ৪-২। অবশ্য ৯০+৫ মিনিটের মাথায় আরো একটি গোল শোধ দেয় ক্রিস্টাল। গোলটি করেন মাক্সিমিলিয়ান মায়ের। শেষ পর্যন্ত ৪-৩ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে লিভারপুল।

এই জয়ের ফলে ২৩ ম্যাচ থেকে ৬০ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান সুসংহত রেখেছে সালাহ-ফিরমিনোরা। ২২ ম্যাচ থেকে ৫৩ পয়েন্ট সংগ্রহ করে ম্যানচেস্টার সিটি রয়েছে দ্বিতীয় স্থানে।




রাইজিংবিডি/ঢাকা/২০ জানুয়ারি ২০১৯/আমিনুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন