ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

বিপিএলে আজ মুখোমুখি ঢাকা-কুমিল্লা, চিটাগং-সিলেট

আমিনুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০২-০১ ১১:০৭:৩৯ এএম     ||     আপডেট: ২০১৯-০২-০১ ২:৫৫:০২ পিএম
বিপিএলে আজ মুখোমুখি ঢাকা-কুমিল্লা, চিটাগং-সিলেট
Walton E-plaza

ক্রীড়া ডেস্ক : বিপিএলের শেষের শুরু হচ্ছে আজ শুক্রবার থেকে। ঢাকা পর্ব, সিলেট পর্ব, আবার ঢাকা পর্ব ও চট্টগ্রাম পর্ব শেষে বিপিএলের ষষ্ঠ আসর আবার ঢাকায়। আজ শুক্রবার থেকে শুরু হচ্ছে শেষ পর্ব। আজ রয়েছে দুটি ম্যাচ। দুপুর ২টায় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে ঢাকা ডায়নামাইটস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। আর সন্ধ্যা ৭টায় দিনের অপর ম্যাচে মুখোমুখি হবে চিটাগং ভাইকিংস ও সিলেট সিক্সার্স। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম থেকে ম্যাচ দুটি সরাসরি সম্প্রচার করবে মাছরাঙা ও গাজী টিভি।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স ১০ ম্যাচের ৭টি জিতে ইতিমধ্যে প্লে-অফ নিশ্চিত করেছে। অন্যদিকে ঢাকা ১০ ম্যাচের ৫টি জিতে ও ৫টিতে হেরে এখনো প্লে-অফ নিশ্চিত করতে পারেনি। তাইতো এই ম্যাচটি তাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এই ম্যাচে বড় ব্যবধানে হেরে গেলে আর শেষ ম্যাচে কোনো অঘটন ঘটলে লিগ পর্ব থেকেই বিদায় নিতে হতে পারে গেল আসরের ফাইনালিস্ট ঢাকাকে। অন্যদিকে কুমিল্লার সামনে লক্ষ্য পয়েন্ট টেবিলের শীর্ষ দুইয়ে থাকা। সেটা করতে হলে শেষ দুই ম্যাচে তাদের জয় পাওয়াটা গুরুত্বপূর্ণ। প্রথম দেখায় অবশ্য ঢাকাকে তারা ৭ রানের ব্যবধানে হারিয়েছিল। আজও তার পুনরাবৃ্ত্তি হয় নাকি ঢাকা প্রতিশোধ নিয়ে প্লে-অফ নিশ্চিত করে ফেলে দেখার বিষয়।



এদিকে বিপিএলের ষষ্ঠ আসর থেকে বিদায় নিশ্চিত হয়ে গেছে সিলেট সিক্সার্সের। চিটাগং ভাইকিংসের বিপক্ষে তাদের আজকের ম্যাচটি আনুষ্ঠানিকতা মাত্র। তবে প্লে-অফ নিশ্চিত করা চিটাগংয়ের জন্য ম্যাচটি বেশ গুরুত্বপূর্ণ। পয়েন্ট টেবিলের সেরা দুইয়ে থাকতে হলে এই ম্যাচটি তাদের জিতে রাখতে হবে। প্রথম দেখায় অবশ্য সিলেট সিক্সার্সের কাছে হেরেছিল চিটাগং। সিলেটের করা ১৬৮ রান তাড়া করে চিটাগং থেমেছিল ১৬৩ রানে। আজকে শেষ হাসি কারা হাসে দেখার বিষয়।



রাইজিংবিডি/ঢাকা/১ ফেব্রুয়ারি ২০১৯/আমিনুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge