ঢাকা, সোমবার, ৫ কার্তিক ১৪২৬, ২১ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বিএনপি-ঐক্যফ্রন্টের মুখোশ খুলে গেছে: মেনন

আসাদ আল মাহমুদ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১২-১৯ ৬:৩৯:৫৮ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-১৯ ৮:২১:৪৬ পিএম

নিজস্ব প্রতিবেদক : সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, যুদ্ধাপরাধীদের বিচারের প্রশ্নেই বিএনপি-ঐক্যফ্রন্টের আসল মুখোশ খুলে গেছে।

বুধবার রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল  বিশ্ববিদ্যালয়ে, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় কর্তৃক আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, যুদ্ধাপরাধীদের বিচারের প্রশ্নে গত দুইদিনে বিএনপি ও ঐক্যফ্রন্টের নির্বাচনী ইশতেহারে দুই সুর প্রকাশ পেয়েছে। ঐক্যফ্রন্টের ইশতেহারে যুদ্ধাপরাধীদের বিচার অব্যাহত রাখার কথা বলা হলেও বিএনপির ইশতেহারে বিএনপি সে ব্যাপারে নিশ্চুপ। যেখানে ২৫ জন জামায়াতের প্রার্থী ধানের শীষ নিয়ে নির্বাচন করছে, সেখানে বিএনপির ইশতেহারে যুদ্ধাপরাধীদের নিয়ে কিছু থাকবে না সেটাই স্বাভাবিক। তাদের দুই ইশতেহারের এই বৈপরীত্যই ঐক্যফ্রন্টের আসল মুখোশ খুলে দিয়েছে। আর এবারের নির্বাচনে দেশের মানুষ তাদের এই প্রতারণাকেই দৃঢ়ভাবে প্রত্যাখ্যান করবে।

সরকারি চাকরিতে প্রবেশ প্রসঙ্গে মেনন বলেন, তাদের ইশতেহারে তরুণ সমাজের ভোটের আশায় সরকারি চাকরিতে কোনো বয়সই থাকবে না বলে উল্লেখ করে পক্ষান্তরে তারা তরুণ সমাজকেই বঞ্চিত করেছে। কিন্তু দেশের যুবসমাজ তাদের এই প্রতারণার কৌশল খুব দ্রুতই বুঝতে পেরেছে। নির্বাচনেও এর প্রভাব তারা ঠিকই বুঝতে পারবে।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক কনক কান্তি বড়ুয়ার সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের অতিরিক্ত পরিচালক নাজমুল করিম মানিক, চর্ম ও যৌন বিশেষজ্ঞ অধ্যাপক কামরূল হাসান জাকি, বঙ্গবন্ধু মেডিক্যাল নার্সেস সুপারিন্টেন্ডেন্ট শান্তনা রানী হালদার, ২১ নং ওয়ার্ড কাউন্সিলর অ্যাডভোকেট আব্দুল হামিদ, ২১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. মতিন, সাধারণ সম্পাদক মো. আলমগীরসহ ২১ নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতারা।



রাইজিংবিডি/ঢাকা/১৯ ডিসেম্বর ২০১৮/আসাদ/সাইফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন