ঢাকা, বৃহস্পতিবার, ২৮ কার্তিক ১৪২৬, ১৪ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

পিতাপুত্রসহ বাগেরহাটে ৪টি আসনেই নৌকার জয়

আলী আকবর টুটুল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১২-৩১ ২:২৬:৫৩ পিএম     ||     আপডেট: ২০১৮-১২-৩১ ৪:৪৩:৫৬ পিএম

বাগেরহাট সংবাদদাতা: বাগেরহাটের ৪টি আসনেই নৌকা প্রতীকে আওয়ামী লীগের প্রার্থীরা বিপুল ভোটে জয়ী হয়েছেন।

বাগেরহাট-১ আসনে জয়ী শেখ হেলাল উদ্দীন ও বাগেরহাট-২ আসনে জয়ী শেখ তন্ময় সম্পর্কে পিতাপুত্র।

বাগেরহাট-১ (চিতলমারী, মোল্লাহাট ও ফকিরহাট) আসনে ১১০টি কেন্দ্রে আওয়ামী লীগের শেখ হেলাল উদ্দিন ২ লক্ষ ৫২ হাজার ৬৪৬ ভোট পেয়ে জয়ী হয়েছেন। ধানের শীষ প্রতীকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঐক্যফ্রন্ট প্রার্থী জেলা বিএনপির সহসভাপতি মো. শেখ মাসুদ রানা পেয়েছেন ১১ হাজার ৪৮৫ ভোট।

বাগেরহাট-২ (সদর ও কচুয়া) আসনে ১১৯টি কেন্দ্রে  আওয়ামী লীগের প্রার্থী শেখ তন্ময় ২ লক্ষ ২১ হাজার ২১২ ভোট পেয়ে জয়লাভ করেছেন। ধানের শীষ প্রতীকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঐক্যফ্রন্ট প্রার্থী জেলা বিএনপির সভাপতি-এম এ সালাম পেয়েছেন ৪ হাজার ৫শ ৯৭ ভোট।

বাগেরহাট-৩ (মোংলা-রামপাল) আসনে ৯৬টি কেন্দ্রে আওয়ামী লীগের প্রার্থী হাবিবুন নাহার পেয়েছেন ১ লক্ষ ৭৫ হাজার ৭৯৯ ভোট। তিনি খুলনা সিটি মেয়র আবদুল খালেক তালুকদারের স্ত্রী। ধানের শীষ প্রতীকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ঐক্যফ্রন্ট প্রার্থী মোহাম্মদ আব্দুল ওয়াদুদ সেখ (জামায়াতের জেলা নায়েবে আমির) পেয়েছেন ১৩ হাজার ৪৭৫ ভোট।

বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ ও শরণখোলা) আসনে  ১৪৩টি কেন্দ্রে ডা. মোজাম্মেল হোসেন ২ লক্ষ ৪৭ হাজার ৯৪১ ভোট পেয়ে জয়লাভ করেছেন। এ নিয়ে তিনি ৫ বার সংসদ সদস্য নির্বাচিত হলেন। এ  আসনে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইসলামী আন্দোলন বাংলাদেশ-র অধ্যক্ষ আব্দুল মজিদ পেয়েছেন ২ হাজার ২৪২ ভোট।

রবিবার রাত সাড়ে ১০টার দিকে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক, বাগেরহাট তপন কুমার বিশ্বাস বিজয়ী ৪ প্রার্থীকে বেসরকারি ভাবে নির্বাচিত ঘোষণা করেন।




রাইজিংবিডি/ বাগেরহাট/৩১ ডিসেম্বর ২০১৮/আলী আকবর টুটুল/টিপু

ইউটিউব সাবস্ক্রাইব করুন