ঢাকা, শুক্রবার, ৭ ফাল্গুন ১৪২৬, ২১ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

যেভাবে হবু স্ত্রীর প্রেমে পড়েন বিশাল

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-২৫ ৮:০২:১০ এএম     ||     আপডেট: ২০১৯-০১-২৫ ১:০৪:৪৫ পিএম
বিশাল কৃষ্ণা, আনিসা রেড্ডি

বিনোদন ডেস্ক : ভারতের তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা-প্রযোজক বিশাল কৃষ্ণা। তেলেগু সিনেমার অভিনেত্রী আনিসা রেড্ডির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন তিনি। যদিও বিয়ের দিন এখনো চূড়ান্ত হয়নি তবে আগামী আগস্টে এ জুটি বিয়ের পিঁড়িতে বসবেন বলে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে।

বিশালের সঙ্গে আনিসার পরিচয় খুব বেশি দিনের নয়। হবু স্ত্রীর সঙ্গে পরিচয় ও প্রেমে পড়ার বিষয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে বিশাল জানান, কয়েক সপ্তাহ আগে তিনি ‘আয়োগ্য’ সিনেমার শুটিং করছিলেন। এ সিনেমার শুটিং সেটে তার সঙ্গে দেখা করতে এসেছিলেন আনিসা। এটিই তাদের প্রথম সাক্ষাৎ। সেখানে ‘মাইকেল’ সিনেমার লঞ্চিং অনুষ্ঠানে বিশালকে আমন্ত্রণ জানাতে গিয়েছিলেন এ অভিনেত্রী। অনুষ্ঠানে যোগ দিতে রাজিও হন বিশাল। এ অভিনেতাই প্রথম আনিসার প্রেমে পড়েন এবং তাকে প্রেমের প্রস্তাব দেন। বিয়ের পর আনিসা অভিনয় চালিয়ে যেতে চাইলে তার আপত্তি নেই বলেও জানান এই অভিনেতা। 

১৯৮৯ সালে শিশুশিল্পী হিসেবে প্রথম চলচ্চিত্রে অভিনয় করেন বিশাল। ২০০৪ সালে তামিল ভাষার ‘ছেলামি’ প্রথম কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন তিনি। এরপর অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেতা।

কাজের দিক থেকে, বিশাল এখন ‘আয়োগ্য’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। এটি তেলেগু সিনেমার রিমেক। এতে বিশালের বিপরীতে অভিনয় করছেন রাশি খান্না। সিনেমাটি পরিচালনা করছেন ভেঙ্কট মোহন। চলতি বছরই সিনেমাটি মুক্তির কথা রয়েছে। এছাড়াও বিশালের হাতে আরো তিনটি সিনেমার কাজ রয়েছে।




রাইজিংবিডি/ঢাকা/২৫ জানুয়ারি ২০১৯/শান্ত/মারুফ