ঢাকা, সোমবার, ৫ কার্তিক ১৪২৬, ২১ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বিয়ের প্রস্তুতি শুরু করেছেন রণবীর?

মারুফ খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৯-১১ ৫:২০:১৪ পিএম     ||     আপডেট: ২০১৮-০৯-১২ ৮:০৮:৫৬ এএম
রণবীর সিং

বিনোদন ডেস্ক : বলিউডের আলোচিত জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। সঞ্জয় লীলা বানসালির রাম লীলা সিনেমায় একসঙ্গে অভিনয় করেন তারা। তখন থেকেই বলিপাড়ায় তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়।

এরপর থেকে অনেকবারই প্রেম, বাগদান, বিয়ের গুঞ্জনে খবরে এসেছেন তারা। চলতি বছরের জানুয়ারিতে এ জুটিকে ঘিরে নতুন করে গুঞ্জন শুরু হয়। শোনা যায়, দীপিকার জন্মদিনে বাগদান সেরেছেন এ জুটি। সম্প্রতি গুঞ্জন উঠেছে, নভেম্বরে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রণবীর-দীপিকা।

এদিকে রণবীর সিং নাকি বিয়ের প্রস্তুতি হিসেবে বাড়ির সংস্কার কাজ শুরু করেছেন। এ জন্য বর্তমানে বান্দ্রার একটি হোটেলে থাকছেন এ অভিনেতা। আগামী সপ্তাহ পর্যন্ত সেখানেই থাকবেন তিনি। সংস্কার কাজ শেষ হলে তিনি বাড়িতে ফিরবেন।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘আমি জানি না রণবীর ও দীপিকা বিয়ের পর এই বাড়িতে থাকবেন কিনা, তবে সংস্কার কাজ চলছে এবং রণবীর একটি হোটেলে উঠেছেন।’

শোনা যাচ্ছে, বিয়েতে সোনা কিংবা প্লাটিনাম নয়, রুপার গহনা পরবেন দীপিকা। বিয়ের আয়োজনে বিরাট কোহলি ও আনুশকা শর্মার পথেই হাঁটছেন ‘দীপবীর’। এ জুটিও ইতালিতে বিয়ের পরিকল্পনা করেছেন। অতিথিদের আমন্ত্রণ জানানোর পর্ব শুরু হয়েছে। বিয়ের ছবি যেন ফাঁস না হয় এ জন্য নাকি অতিথিদের মোবাইল ফোন সঙ্গে না নিতে অনুরোধ করা হয়েছে।

বর্তমানে তার পরবর্তী সিনেমা সিম্বা নিয়ে ব্যস্ত রণবীর। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন সাইফ আলী খানের মেয়ে সারা আলী খান। আগামী ২৮ ডিসেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।



রাইজিংবিডি/ঢাকা/১১ সেপ্টেম্বর ২০১৮/মারুফ/শান্ত

ইউটিউব সাবস্ক্রাইব করুন