ঢাকা, সোমবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২২ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

শিক্ষকের মুক্তির দাবিতে আজও বিক্ষোভ

আবু বকর ইয়ামিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১২-০৯ ১০:৫৩:০৯ এএম     ||     আপডেট: ২০১৮-১২-০৯ ৭:৫৩:৫৭ পিএম
শিক্ষকের মুক্তির দাবিতে আজও বিক্ষোভ
Voice Control HD Smart LED

নিজস্ব প্রতিবেদক :  ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী অরিত্রী অধিকারীর আত্মহত্যায় প্ররোচণার অভিযোগে গ্রেপ্তার হওয়া প্রতিষ্ঠানটির শিক্ষক হাসনা হেনার মুক্তির দাবিতে তৃতীয় দিনের মতো বিক্ষোভ করছে শিক্ষার্থীরা।

রোববার সকাল থেকে বেইলি রোডে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ১ নম্বর গেটের সামনে শিক্ষার্থীরা বিক্ষোভ শুরু করে। এ সময় বেশ কয়েকজন অভিভাবককেও তাদের সঙ্গে দেখা যায়।

শিক্ষার্থীরা বলেন, ‘আমরা শুরু থেকেই বলে আসছি, এই ঘটনার সঙ্গে তদন্তে যাদের সম্পৃক্ততা থাকবে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হোক। কিন্তু কোনো নিরাপরাধ শিক্ষার্থী ও শিক্ষক যেন হেনস্থার শিকার না হয়। আমরা বিশ্বাস করি, হাসনা হেনা আপার এ ঘটনার সঙ্গে সম্পৃক্ততা নেই। আমরা হাসনা হেনা আপার মুক্তির দাবিতে বিক্ষোভ চালিয়ে যাব। তাকে দ্রুত মুক্তি দিতে হবে।’

প্রসঙ্গত, গত ৩ ডিসেম্বর রাজধানীর শান্তিনগরের নিজ বাসায় ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেয় অরিত্রী। মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল (ঢামেক) কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গত ৪ ডিসেম্বর রাতে রাজধানীর পল্টন থানায় ‘আত্মহত্যার প্ররোচণাকারী’ হিসেবে স্কুলের ভারপ্রাপ্ত অধ্যক্ষ নাজনীন ফেরদৌস, প্রভাতী শাখার শিফট ইনচার্জ জিনাত আখতার ও প্রভাতী শাখার শ্রেণি শিক্ষিক হাসনা হেনার বিরুদ্ধে মামলা করেন অরিত্রীর বাবা।

শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী ভারপ্রাপ্ত অধ্যক্ষ নাজনীন ফেরদৌসসহ তিন শিক্ষককে বরখাস্ত করে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডি।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৯ ডিসেম্বর ২০১৮/ইয়ামিন/ইভা

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge