ঢাকা     বুধবার   ১২ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২৮ ১৪২৭ ||  ২১ জ্বিলহজ্জ ১৪৪১

বিএনপি-জামায়াত উভয়কেই প্রত্যাখ্যান করেছে জনগণ: মেনন

40 || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৯, ১ জানুয়ারি ২০১৯  
বিএনপি-জামায়াত উভয়কেই প্রত্যাখ্যান করেছে জনগণ: মেনন

নিজস্ব প্রতিবেদক : সমাজকল্যাণমন্ত্রী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনায় বিএনপি-জামায়াত উভয়কেই প্রত্যাখ্যান করেছে জনগণ।

মঙ্গলবার রাজধানীর কাকরাইল উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের শিক্ষক, ছাত্র, অভিভাবকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

একাদশ জাতীয় নির্বাচনে বিএনপি-জামায়াতের প্রার্থীদের ভরাডুবি প্রসঙ্গে সমাজকল্যাণমন্ত্রীর বলেন, ‘জামায়াতকে ধানের শীষ দেওয়ার পরও শেষ রক্ষা হলোনা বিএনপির। নির্বাচনে তাদের ভরাডুবি হলো। আসলে জনগণ এই নির্বাচনে মুক্তিযুদ্ধের চেতনায় বিএনপি জামায়াত উভয়কেই প্রত্যাখ্যান করেছে। বিএনপি যুদ্ধাপরাধীদের আচল থেকে বের হতে না পারলে তারা আর কখনই রাষ্ট্র ক্ষমতায় আসতে পারবে না।’

নির্বাচনে বিএনপির ফলাফল প্রত্যাখ্যান করা প্রসঙ্গে তিনি বলেন, ‘বিএনপি ভোটের ফলাফল প্রত্যাখ্যান করার মধ্য দিয়ে নির্বাচন সম্পর্কে আবারও তাদের নেতিবাচক দৃষ্টিভঙ্গির বহিঃপ্রকাশ ঘটিয়েছে। তারা সারাদিন বলেছে ভোট সুষ্ঠু হয়েছে, আর সন্ধ্যায় গিয়ে বলছে ফলাফল মানি না। তারা যে রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে গেছে এটা তারই প্রমাণ।’

উলস লিটল ফ্লাওয়ার স্কুলের চেয়ারম্যান আরিফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রখেন স্কুলের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবুল হোসেন, কেন্দ্রীয় সদস্য তৌহিদুল ইসলামসহ গভর্নিং বডির সদস্য ও শিক্ষকরা।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১ জানুয়ারি ২০১৯/আসাদ/সাইফ

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়