ঢাকা, সোমবার, ১ পৌষ ১৪২৬, ১৬ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

আতিকুল হকের চিকিৎসা নিতে চান খালেদা জিয়া

মামুন খান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৩-১৯ ৪:১৭:৫৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০৫-০৪ ৫:৫৯:৩৪ পিএম

নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া অত্যন্ত অসুস্থ। তিনি প্রফেসর ড. আতিকুল হকের চিকিৎসা নিতে চান বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার নাইকো দুর্নীতির মামলার শুনানিকালে খালেদা জিয়ার সাথে কথা বলেন মির্জা ফখরুল। আদালত থেকে বের হয়ে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, মাঝখানে আমরা একদিন এসে খালেদা জিয়াকে দেখে গিয়েছিলাম। সে দিনের তুলনায় আজকে তার অবস্থা আরো খারাপ। এখন পর্যন্ত খালেদা জিয়ার কোনো চিকিৎসা হচ্ছে না। এখনো এখানে ডাক্তার আসেনি। তার রক্ত নেওয়া হয়নি। আজকে এখানে আসার আগে তার বমি হয়েছে। তিনি কিছু খেতে পারছেন না। তিনি নিজেই বলেছেন, তিনি অত্যন্ত অসুস্থ। ওনার প্রপার ট্রিটমেন্ট হচ্ছে না।

সরকার তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসার জন্য ভর্তি হতে বলেছেন এ বিষয়ে জানতে চাইলে মির্জা ফখরুল বলেন, তিনি (খালেদা জিয়া) বলেছেন সেখানে তার কোনো চিকিৎসা হয় না। আমরা সরকারকে তাকে একটা বিশেষায়িত হাসপাতালে নেওয়ার জন্য বলেছি। এখন পর্যন্ত সরকার কোনো ব্যবস্থা নেয়নি। মেডিক্যাল বোর্ডের মধ্যে একজন কনসাল্ট ডাক্তারকে পাঠাতে পারেন। রক্ত পরীক্ষা করার যে ব্যাপারটি আছে সেটা তারা করতে পারেন।

মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়া অত্যন্ত অসুস্থ। তিনি চাচ্ছেন শিগগিরই তার রক্ত পরীক্ষা করা হোক। প্রফেসর ড. আতিকুল হককে তাকে দেখানো হোক এবং তাকে দিয়ে চিকিৎসার ব্যবস্থা করা হোক।



রাইজিংবিডি/ঢাকা/১৯ মার্চ ২০১৯/মামুন খান/সাইফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন