ঢাকা, বুধবার, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘এরশাদের অবস্থার উন্নতি, তবে ক্রিটিক্যাল’

মোহাম্মদ নঈমুদ্দীন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-০১ ১০:৩৯:১৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-০১ ১০:৩৯:১৫ পিএম
‘এরশাদের অবস্থার উন্নতি, তবে ক্রিটিক্যাল’
Walton E-plaza

জ্যেষ্ঠ প্রতিবেদক : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা কিছুটা উন্নতি হয়েছে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

সোমবার বিকেলে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন এরশাদকে দেখার পর সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, একটু উন্নতি হয়েছে। তবে ওনার অবস্থা একটু ক্রিটিক্যাল বলা যায়। এখানে যতটুকু চিকিৎসা দেওয়া সম্ভব, সব ধরনের চিকিৎসা দেওয়া হচ্ছে।

‘উনি লাইফ সাপোর্টে আছেন। ওনার পরিবারের সদস্য জি এম কাদের, পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা ও চিকিৎসকরা এই মুহূর্তে তাকে বাইরে নেওয়ার মতো অবস্থা নেই বলে জানিয়েছেন। তাছাড়া ওনার বয়স হয়েছে। এ বিষয়টিও আমাদের মাথায় রাখতে হবে। এই ধরনের বয়স হলে নানাবিধ সমস্যা থাকে, বার্ধক্যজনিত সমস্যা থাকে। তারপরও যে চিকিৎসাগুলো বিদেশে দেওয়া হতো সেটা এখানেই দেওয়া হচ্ছে, জানান মন্ত্রী।

তিনি বলেন, প্লেনের যে লম্বা জার্নি সেরকম শারীরিক অবস্থা ওনার নাই। বাইরে নেওয়ার এখন চিন্তা-ভাবনা নেই।

‘আশা করি, উনি ইম্প্রুভ করছেন। যদি ইম্প্রুভ করেন ইনশাল্লাহ ভালো হয়ে যাবেন। যদি ফারদার ডেটরেট করে তাহলে তো আর কিছু করার নেই- জানান জাহিদ মালেক।

এ সময় জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের এমপি, মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি, প্রেসিডিয়াম সদস্য আজম খান, সোলায়মান আলম শেঠ,

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের এমপি এবং মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি সহ জাতীয় পার্টির শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।


রাইজিংবিডি/ঢাকা/১ জুলাই ২০১৯/নঈমুদ্দীন/সাইফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন
       
Marcel Fridge