ঢাকা, রবিবার, ৭ আশ্বিন ১৪২৬, ২২ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

কাকরাইলে এরশাদের মরদেহ

মোহাম্মদ নঈমুদ্দীন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-১৫ ১২:২৫:০০ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-১৫ ২:৫০:৪৬ পিএম
কাকরাইলে এরশাদের মরদেহ

জ্যেষ্ঠ প্রতিবেদক : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মরদেহ কাকরাইলে জাতীয় পার্টির অফিসে নেওয়া হয়েছে।

সোমবার দুপুর ১২টার পর কাকরাইলে জাপা কার্যালয়ের সামনে তার মরদেহ নেওয়া হয়। সেখা‌নে নেতা-কর্মী ও সর্বস্ত‌রের জনগণ তাকে শ্রদ্ধা জানাচ্ছেন। শেষ বা‌রের মত এরশাদকে দেখতে ভিড় করেছেন অনেকে।

আজ সকাল ১০টা ৫২ মিনিটে বিপুল সংখ্যক মুসল্লির উপস্থিতিতে সংসদের দক্ষিণ প্লাজায় তার দ্বিতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। সেখানে জানাজা শেষে মরদেহ নেওয়া হয় কাকরাইলে। বাদ আসর বায়তুল মোকাররম জাতীয় মসজিদে অনুষ্ঠিত হবে তার তৃতীয় জানাজার নামাজ। রাতে সিএমএইচের হিমঘরে তার মরদেহ রাখা হবে।

মঙ্গলবার হেলিকপ্টারে সাবেক রাষ্ট্রপতি এরশাদের মরদেহ নেওয়া হবে রংপুরে। রংপুরে জানাজা শেষে ঢাকায় সামরিক কবরস্থানে তাকে দাফন করার কথা রয়েছে।

এর আগে রোববার বাদ জোহর ঢাকা সেনানিবাসের কেন্দ্রীয় মসজিদে এরশাদের প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। রোববার রাতে সিএমএইচ এর হিমঘরে রাখা হয় এরশাদের মরদেহ।

রোববার সকাল ৭টা ৪৫ মিনিটে ঢাকা সেনানিবাসে সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জাতীয় পার্টির চেয়ারম্যান। তিনি মাইডোলিসপ্লাস্টিক সিনড্রোমে আক্রান্ত ছিলেন, রক্তে হিমোগ্লোবিনের স্বল্পতায়ও ভুগছিলেন।

 

রাইজিংবিডি/ঢাকা/১৫ জুলাই ২০১৯/নঈমুদ্দীন/ইভা

ইউটিউব সাবস্ক্রাইব করুন