ঢাকা, বুধবার, ৬ ভাদ্র ১৪২৬, ২১ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

দলের দুঃসময়ে পাশে থাকব : সোহেল তাজ

রেজা পারভেজ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-১৮ ২:৩৪:৪৯ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-২০ ৯:০৮:০০ পিএম
দলের দুঃসময়ে পাশে থাকব : সোহেল তাজ
Walton E-plaza

জ্যেষ্ঠ প্রতিবেদক : ভবিষ্যতে আওয়ামী লীগের রাজনীতিতে প্রত্যক্ষভাবে জড়াবেন কি না-তা নিয়ে ধোঁয়াশা রেখে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ জানিয়েছেন, দলের দুঃসময়ে পাশে থাকবেন।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর সোনারগাঁও হোটেলে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এই কথা জানান তিনি।

মানুষের মধ্যে স্বাস্থ্য, খাদ্যাভ্যাস ও সামাজিক সচেতনতা তুলে ধরতে সেপ্টেম্বর থেকে টিভিতে একটি অনুষ্ঠান শুরু করতে যাচ্ছেন তিনি। সেই উপলক্ষে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

ভবিষ্যতে সক্রিয়ভাবে রাজনীতিতে ফেরার সম্ভবনা জানতে চাইলে সোহেল তাজ বলেন, ‘এখন রাজনীতিতে আমি নাই। কিন্তু আমি রাজনৈতিক পরিবারের সন্তান। রাজনীতি আমাদের রক্তে। দেশ আমাদের রক্তের, এই বাইরে যাওয়ার সুযোগ নাই।’

আওয়ামী লীগের আগামী কাউন্সিলে পদ দেয়া হলে সেক্ষেত্রে কী করবেন জানতে চাইলে-সরাসরি কোনো উত্তর না দিয়ে কুটনৈতিকভাবে জবাব দেন সাবেক এই প্রতিমন্ত্রী।

‘আমাদের পরিবার সবসময় আওয়ামী লীগের দুঃসময়ে দলের সঙ্গে ছিল এবং থাকব। এটা আমাদের পরিবারের ঐতিহ্য। দেশের ও দলের দুঃসময়ে আমিও থাকব।’

সংবাদ সম্মেলনে সোহেল তাজ জানান, ফিট নেশন মিডিয়ার ব্যানারে লাইফ স্টাইল বিষয়ক রিয়েলিটি শো ‘হটলাইন কমান্ডো’ নিয়ে দর্শকদের সামনে আসবেন তিনি। আগামী সেপ্টেম্বর মাস থেকে আরটিভিতে ১২ পর্বের এই অনুষ্ঠান সম্প্রচার হবে।

 

রাইজিংবিডি/ঢাকা/১৮ জুলাই ২০১৯/রেজা/ইভা

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge