ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ওবায়দুল কাদেরের সঙ্গে সেই আরুক মুন্সী

এসকে রেজা পারভেজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৪, ২১ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওবায়দুল কাদেরের সঙ্গে সেই আরুক মুন্সী

জ্যেষ্ঠ প্রতিবেদক : সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া বঙ্গবন্ধুর মতো দেখতে সেই আরুক মুন্সী এবার দেখা করলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে। 

শনিবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে গিয়ে ওবায়দুল কাদেরের সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। এ সময় আওয়ামী লীগের শীর্ষ নেতারা সেখানে উপস্থিত ছিলেন।

আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখলেও বাস্তবে আরুক মুন্সীকে দেখে অবাক হন আওয়ামী লীগের নেতারা। আরুক মুন্সীর খোঁজখবর নেন তারা। 

 

আরুক মুন্সী রাইজিংবিডিকে বলেন, ‘আমি মন্ত্রী মহোদয়ের সঙ্গে দেখা করেছি। উনি যাতে দ্রুত সুস্থ হয়ে উঠতে পারেন, সে দোয়া করেছি। উনি যেন তাড়াতাড়ি সম্পূর্ণ সুস্থ হয়ে আগের সেই ফাটাকেষ্টর মতো দেশ ও জনগণের পাশে থেকে অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে পারেন, এই কামনা করেছি। মন্ত্রী মহোদয়ও আমার খোঁজখবর নিয়েছেন- কোথায় থাকি, কী করি? সবসময় দলের জন্য অ্যাক্টিভ থাকতে বলেছেন। দোয়া করে দিয়েছেন।’

সম্প্রতি জনপ্রিয় নিউজ পোর্টাল রাইজিংবিডিতে আরুক মুন্সীর সাক্ষাৎকার ও তার ওপর প্রতিবেদন করা প্রকাশ হয়। পাঠকমহলে বেশ সাড়া ফেলে সে সাক্ষাৎকার ও প্রতিবেদন।

 

রাইজিংবিডি/ঢাকা/২১ জুলাই ২০১৯/রেজা/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়