ঢাকা, শুক্রবার, ২১ অগ্রহায়ণ ১৪২৬, ০৬ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বিএনপি নেতাদের কে কোথায় ঈদ করবেন

আরিফ সাওন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-১১ ৮:১২:২৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-১১ ৮:১২:২৫ পিএম

নিজস্ব প্রতিবেদক : বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। তার ঈদ কাটবে সেখানেই। এবার আর তার সঙ্গে দলীয় নেতাদের ঈদের শুভেচ্ছা বিনিময় হবে না।

তবে খালেদা জিয়ার প্রয়াত ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি, নাতনি জাহিয়া রহমানসহ অন্যরা দেখা করার জন্য কারা কর্তৃপক্ষের কাছে আবেদন করেছেন।

লন্ডনে ঈদ করবেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। নিজ নির্বাচনী এলাকা ঠাকুরগাঁওয়ে ঈদ করবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত করে  চলে যাবেন তার নিজ জেলা কুমিল্লায়।

ব্যারিস্টার মওদুদ আহমদ ও ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া অসুস্থতার কারণে দেশের বাইরে চিকিৎসাধীন থাকায় সেখানেই তাদের ঈদ কাটবে। নিজ নির্বাচনী এলাকা নরসিংদীর পলাশে ঈদ করবেন ড. আব্দুল মঈন খান।

স্থায়ী কমিটির সদস্য অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট জেনারেল মাহবুবুর রহমান, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান ও সেলিমা রহমান ঈদ করবেন ঢাকায়।

আমীর খসরু মাহমুদ চৌধুরী ঈদ করবেন নিজ নির্বাচনী এলাকা চট্টগ্রামে। অবৈধ অনুপ্রবেশের দায় মাথায় থাকায় ভারত ছাড়তে না পারায় সেখানেই ঈদ কাটবে সালাহ উদ্দিন আহমেদের। ইকবাল হাসান মাহমুদ টুকু ঈদ করবেন সিরাজগঞ্জে।

এবারও নয়াপল্টনে দলীয় কার্যালয়েই ঈদ করবেন দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। খালেদা জিয়া কারাবন্দি হওয়ার আগেই গত বছরের ৩০ জানুয়ারি থেকে বিএনপির নয়াপল্টনের কার্যালয়ে অবস্থান করছেন তিনি।

বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান ঈদের নামাজ ঢাকায় আদায় করে চলে যাবেন নিজ জেলা নেত্রকোনায়। অপর সদস্য শামসুদ্দিন দিদার ঈদ করবেন ঢাকায়।


রাইজিংবিডি/ঢাকা/১১ আগস্ট ২০১৯/সাওন/রফিক

ইউটিউব সাবস্ক্রাইব করুন