ঢাকা, সোমবার, ৩১ ভাদ্র ১৪২৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে কাজ করার আহ্বান মাশরাফির

রেজা পারভেজ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-১৫ ৭:৫৮:১৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-১৮ ১:১৯:৪৩ পিএম
বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে কাজ করার আহ্বান মাশরাফির
Walton E-plaza

জ্যেষ্ঠ প্রতিবেদক : দেশকে নিয়ে বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল, তা পূরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

জাতীয় শোক দিবস উপলক্ষে বৃহস্পতিবার নিজ নির্বাচনী এলাকায় এক আলোচনা সভায় তিনি এ আহ্বান জানান।

মাশরাফি বিন মর্তুজা বলেন, ‘বঙ্গবন্ধুর বাংলাদেশ নিয়ে যেসব ভাবনা ছিল, স্বপ্ন ছিল, তা উনি পূরণ করে যেতে পারেননি। তার চিন্তা ছিল- বাংলাদেশের খেটে খাওয়া মানুষ ভালো থাকবে। সবাই মর্যাদা নিয়ে বেঁচে থাকবে। বিশ্বের বুকে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়াবে। তার সেসব স্বপ্ন পূরণে কাজ করছেন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী। আমাদের সকলের উচিত তার সাথে কাজ করা।’

তিনি বলেন, উন্নয়নের ধারাবাহিকতায় নড়াইলকে দেশের প্রথম মডেল জেলা করতে চাই। সেজন্য নড়াইলের রাজনীতিকদের ঐক্যবদ্ধ থাকা দরকার। সবাই মিলে সিদ্ধান্ত নিতে পারলে, সবার অভিজ্ঞতা একসঙ্গে কাজে লাগালে নড়াইলকে দ্রুতই মডেল জেলা হিসেবে গড়া সম্ভব হবে।

নড়াইলের উন্নয়নে রাজনীতিবিদদের ব্যক্তিগত স্বার্থ বিসর্জন দেয়ার আহ্বান জানান মাশরাফি বিন মর্তুজা।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন দুদকের কমিশনার (তদন্ত) এ এফ এম আমিনুল ইসলাম, নড়াইলের জেলা প্রশাসক আঞ্জুমান আরা, পুলিশ সুপার মোহাম্মদ জসিমউদ্দিন প্রমুখ।

এর আগে বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা শিল্পকলা একাডেমিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন মাশরাফি বিন মর্তুজাসহ অন্য নেতৃবৃন্দ ও সরকারি অফিসগুলোর কর্মকর্তা-কর্মচারীরা।

পরে পুরাতন বাস টার্মিনাল এলাকায় বঙ্গবন্ধুর ম্যুরালে জেলা আওয়ামী লীগ ও জেলা প্রশাসনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। পরে বৃষ্টি উপেক্ষা করে সেখান থেকে একটি শোক র‌্যালি বের হয়। র‌্যালিটি নড়াইল শিল্পকলা একাডেমি চত্বরে এসে শেষ হয়।

র‌্যালিতে জেলা আওয়মী লীগের সভাপতি অ্যাডভোকেট সুভাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক নিজামউদ্দিন খান নিলু, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস প্রমুখ অংশ নেন। এছাড়া, বিভিন্ন স্কুল, কলেজ সরকারি প্রতিষ্ঠান, বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনসহ  নানা সরকারি-বেসরকারি সংস্থা র‌্যালিতে অংশ নেয়।


রাইজিংবিডি/ঢাকা/১৫ আগস্ট ২০১৯/রেজা/রফিক

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       
Walton AC
Marcel Fridge