ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

মেয়াদোত্তীর্ণ কমিটির সম্মেলনের ডেডলাইন ১০ ডিসেম্বর

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩৪, ১৬ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মেয়াদোত্তীর্ণ কমিটির সম্মেলনের ডেডলাইন ১০ ডিসেম্বর

ক্ষমতাসীন আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনের আগে জেলা থেকে ওয়ার্ড পর্যায় পর্যন্ত মেয়াদোত্তীর্ণ কমিটিগুলোর সম্মেলন করার নির্দেশ দিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ১০ ডিসেম্বরের আগেই এ প্রক্রিয়া শেষ করার নির্দেশ দিয়েছেন তিনি।

দলের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, ‘বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের আওয়ামী লীগের সাংগঠনিক জেলা-মহানগর-উপজেলা-থানা-পৌর-ইউনিয়ন ও ওয়ার্ড-এর সকল মেয়াদ উত্তীর্ণ শাখাসমূহের সম্মেলন আগামী ১০ ডিসেম্বর ২০১৯ তারিখের মধ্যে সম্পন্ন করার জন্য নির্দেশনা প্রদান করেছেন।’

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের পক্ষে প্রেরিত এক পত্রে এই সাংগঠনিক নির্দেশনা প্রদান করেন ওবায়দুল কাদের। দেশের সকল জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদকগণের নিকট লেখা এই নির্দেশনায় বলা হয়, শনিবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনের অনুষ্ঠিত বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভার সিদ্ধান্ত মোতাবেক আগামী ২০ ও ২১ ডিসেম্বর ২০১৯ বদলের ২১তম জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে।

“সভায় আসন্ন জাতীয় কাউন্সিল অধিবেশনের পূর্বেই সংগঠনের যে সকল শাখা কমিটির মেয়াদ উত্তীর্ণ হয়েছে, সেখানে সম্মেলন অনুষ্ঠানের জন্য সিদ্ধান্ত গৃহীত হয়। বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার নির্দেশ মোতাবেক জেলা থেকে ওয়ার্ড পর্যন্ত সকল মেয়াদোত্তীর্ণ শাখাসমূহের সম্মেলন আগামী ১০ ডিসেম্বর ২০১৯ তারিখের মধ্যে সম্পন্ন করার জন্য নির্দেশনা প্রদান করা হলো।”


রাইজিংবিডি/ঢাকা/১৬ সেপ্টেম্বর ২০১৯/রেজা/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়