ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

ছাত্র ফ্রন্টের সভাপতি জয়, সাধারণ সম্পাদক প্রিন্স

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৬, ২৫ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছাত্র ফ্রন্টের সভাপতি জয়, সাধারণ সম্পাদক প্রিন্স

অন‌্যতম বাম ছাত্র সংগঠন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের পঞ্চম সম্মেলনে আল কাদেরী জয় সভাপতি ও নাসির উদ্দিন প্রিন্স সাধারণ সম্পাদক হয়েছেন।

বুধবার সভাপতি-সাধারণ সম্পাদক ছাড়াও সহ-সভাপতি শ্যামল বর্মণ ও সাংগঠনিক সম্পাদক রুখসানা আফরোজ আশাসহ ২১ সদস‌্যের নতুন কমিটির পরিচয় করিয়ে দেওয়া হয়।

অন‌্যান‌্যরা হচ্ছেন দপ্তর সম্পাদক সজল বাড়ৈ, অর্থ সম্পাদক মুক্তা বাড়ৈ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শোভন রহমান, স্কুল সম্পাদক সুলতানা আক্তার, আন্তর্জাতিক সম্পাদক মণীষা চক্রবর্তী। এছাড়া সদস‌্য হিসাবে আছেন সোহরাব হোসেন আলমগীর, সুজন বিকাশ শীল, সুস্মিতা মরিয়ম, যোগেশ ত্রিপুরা, ধনঞ্জয় বর্মণ, লাবনী সুলতানা, সনজিত মণ্ডল, ইশরাত জাহান শাপলা, রাজীব কান্তি রায়, রেহনোমো রুবাইয়াত রায়হান উদ্দিন।

ঢাকা বিশ্ববিদ‌্যালয়ে টিএসসির সড়ক দ্বীপে রাজু ভাষ্কর্য় চত্বরে বিশাল মঞ্চ করার পরও প্রবল বৃষ্টির কারণে বিশ্ববিদ্যালয়ের জিমনেশিয়ামে সন্ধ্যা ৬টায় আলোচনা সভা শেষে নতুন কমিটি ঘোষণা করা হয়।

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির বিদায়ী সভাপতি ইমরান হাবিব রুমনের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাসদের সাধারণ সম্পাদক কমরেড খালেকুজ্জামান।

এর আগে শিক্ষার ব্যয় বৃদ্ধি রোখা ও গণতান্ত্রিক শিক্ষাঙ্গন প্রতিষ্ঠার দাবিতে সকাল ১১টায় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের ৫ম কেন্দ্রীয় সম্মেলনের উদ্বোধন করা হয়।

উদ্বোধন শেষে প্রবল বৃষ্টি উপেক্ষা করে সম্মেলনে উপস্থিত দশ হাজারেরও বেশি শিক্ষার্থীর একটি সুসজ্জিত র‌্যালি ঢাকা বিশ্ববিদ‌্যালয় ক্যাম্পাস প্রদক্ষিণ করে শাহবাগ মোড়, কাঁটাবন মোড়, বাটা সিগন্যাল, সায়েন্সল্যাব-নিউমার্কেট-নীলক্ষেত হয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় খেলার মাঠে এসে শেষ হয়।


ঢাকা/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়