ঢাকা, রবিবার, ২ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

মঈন উদ্দিনের মৃত্যুতে বিশিষ্টজনদের শোক

জ্যেষ্ঠ প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১১-০৭ ৪:০৩:০৬ পিএম     ||     আপডেট: ২০১৯-১১-০৭ ৭:৩৪:১৯ পিএম

চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-চান্দগাঁও) আসনের তিনবারের সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা মঈন উদ্দিন খান বাদলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সমাজের বিশিষ্টজনেরা।

পরিকল্পনামন্ত্রীর শোক

মঈন উদ্দিন খান বাদলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। বৃহস্পতিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. শাহেদুর রহমানের পাঠানো এক শোকবার্তায় এ কথা জানানো হয়েছে।

শোকবার্তায় পরিকল্পনামন্ত্রী মরহুমের বিদেহি আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

রওশন এরশাদের শোক

মঈন উদ্দীন খান বাদলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ।

বৃহস্পতিবার দুপুরে এক শোক বার্তায় বিরোধীদলীয় নেতা মরহুম বাদলের আত্মার মাগফিরাত কামনা করে তার পরিবারের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

রওশন এরশাদ বলেন, মঈন উদ্দিন খান বাদল ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে সক্রিয়ভাবে অংশ নেন। বাঙালিদের ওপর আক্রমণের জন্য পাকিস্তান থেকে আনা অস্ত্র চট্টগ্রাম বন্দরে সোয়াত জাহাজ থেকে খালাসের সময় পাক বাহিনীকে প্রতিরোধের অন্যতম নেতৃত্বদাতা ছিলেন প্রয়াত এই বীর মুক্তিযোদ্ধা।

তিনি বলেন, বাদলের মৃত্যুতে জাতি আজ বিনয়ী অসাম্প্রদায়িক চেতনায় সমৃদ্ধ, দেশপ্রেমিক ত্যাগী এক রাজনীতিবিদকে হারালো। রাজনৈতিক অঙ্গনে তার মৃত্যুতে যে শূন্যতা সৃষ্টি হল তা সহজে পূরণ হবার নয়।

জি এম কাদের ও মসিউর রহমান রাঙ্গার শোক :

মইন উদ্দিন খান বাদলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান, বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের। বৃহস্পতিবার এক শোকবার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এদিকে শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা।

 

ঢাকা/হাসিবুল/নঈমুদ্দীন/সাইফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন