ঢাকা, রবিবার, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩১ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

সহযোগিতার হাত বাড়ালো ছাত্রলীগ

জ্যেষ্ঠ প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৩-২৭ ১১:২৫:৩০ পিএম     ||     আপডেট: ২০২০-০৩-২৭ ১১:২৫:৩০ পিএম

করোনাভাইরাসের কারণে শিল্পকারখানা, বিভিন্ন প্রতিষ্ঠান বন্ধ থাকায় নিম্ন আয়ের মানুষের অসহায়ত্বে পাশে দাঁড়িয়েছে ছাত্রলীগ।

গত দুই দিনে রাজধানীতে গরীব, দুঃখী, মেহনতি মানুষের মাঝে চাল, ডালসহ খাবারসামগ্রী এবং করোনা প্রতিরোধক মাস্ক, স্যানিটাইজার বিতরণ করেছে সংগঠনটির ঢাকা মহানগর দক্ষিণ শাখা।

পরিবর্তিত পরিস্থিতির কথা বিবেচনা করে এই কর্মকাণ্ড অব্যাহত রাখা হবে বলেও জানিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান।

তিনি জানান, করোনাভাইরাস প্রতিরোধে মানুষ এখন হোম কোয়ারেন্টাইনে আছেন।  এতে বিপদে পড়েছেন সমাজের খেটে খাওয়া মানুষ।  এরই মধ্যে সরকারের পক্ষ থেকে এসব নিম্ন আয়ের মানুষের জন্য পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।  সমাজের বিত্তবানসহ নেতা-কর্মীদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

‘এরই অংশ হিসেবে ছাত্রলীগ তার কর্মকাণ্ড শুরু করেছে।  সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। অতীতে যেকোনো দুর্যোগে ছাত্রলীগ মানুষের পাশে দাঁড়িয়েছে।  ভবিষ্যতেও দাঁড়াবে।

বিশ্বব্যাপী করোনাভাইরাস প্রতিরোধে ২৬ মার্চ থেকে ১০ দিন সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার।  এই সময়ে সব ধরনের গণপরিবহন বন্ধ রয়েছে।  জনগণকে প্রয়োজনের বাইরে ঘরে থাকার অনুরোধ জানানো হয়েছে। 


পারভেজ/সাইফ