ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

রাজধানীর বিভিন্ন ওয়ার্ডে ত্রাণ পাঠাচ্ছেন ইশরাক

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৫, ১৩ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
রাজধানীর বিভিন্ন ওয়ার্ডে ত্রাণ পাঠাচ্ছেন ইশরাক

রাজধানীর বিভিন্ন ওয়ার্ডে দরিদ্র মানুষদের জন্য ত্রাণ পাঠাচ্ছেন বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। গত সিটি করপোরেশন নির্বাচনে রাজধানীর বিভিন্ন ওয়ার্ডে কাউন্সিলর পদে বিএনপির পক্ষ যেসব প্রার্থী দেওয়া হয়েছিল তাদের মাধ্যমেই বিতরণ করা হচ্ছে ত্রাণ সামগ্রী।

বুধবার (১৩ মে) ইশরাক হোসেনের মিডিয়া সেল থেকে জানানো হয়েছে, এখন পর্যন্ত ২৫টি ওয়ার্ডে সাদেক হোসেন খোকা ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রজেক্ট ঢাকা এইডের ত্রাণ সামগ্রী পাঠানো হয়েছে।

এসবের মধ্যে ৭ নম্বর ওয়ার্ডের (মুগদা) শামসুল হুদা কাজলের মাধ্যমে ১৫০টি প্যাকেট, ৬ নম্বর ওয়ার্ডের (মানিকনগর ), ৮/৯/১০ মহিলা কাউন্সিলর রুমানা রুমার মাধ্যমে বিতরণ করা হয়েছে ৫০টি প্যাকেট, ৮ নম্বর ওয়ার্ডে (গোপীবাগ) আলমগীরের মাধ্যমে ৫০ প্যাকেট, ওয়ার্ড ১৩  ( মতিঝিল ও পল্টন) আব্বাস উদ্দীন সরকারের মাধ্যমে ৫০টি, ২৬ নম্বর ওয়ার্ডে (লালবাগ) আশরাফ আলী আজমের মাধ্যমে ৫০টি, ২৭ নং ওয়ার্ডে (চকবাজার) এলাকার শাহিদা মোর্শেদের মাধ্যমে ৫০টি, ২৮ নম্বর ওয়ার্ডে  (লালবাগ) আনোয়ার হোসেন বাদলের মাধ্যমে ৫০টি, ২৯  নম্বর ওয়ার্ডে  (লালবাগ) এলাকার শহিদুল ইসলাম বাবুলের মাধ্যমে ৫০ প্যাকেট ত্রাণ বিতরণ করা হয়েছে। মান্ডা এলাকায় (ওয়ার্ড ৫২) রবিউল ইসলাম দিপুর মাধ্যমে ৫০টি,  ৫৩ নং ওয়ার্ডের বকদমতলীতে মীর হোসেন মিরুর মাধ্যমে ৫০টি, ওয়ার্ড ৪৯  (ধলপুর-যাত্রাবাড়ী) বাদল সর্দারের মাধ্যমে ৫০টি, ৬১ নং ওয়ার্ড (দনিয়া ) জুম্মন চেয়ারম্যানের মাধ্যমে ৫০টি, ২৪ নং ওয়ার্ড (লালবাগ) এলাকার মোশাররফ হোসেন কাজলকে ৫০টি, ৪৬ নং ওয়ার্ডে ৫০টি,  ৪৭ নম্বর ওয়ার্ডের ফরিদাবাদ এলাকার জন্য ৫০টি,  ৪৫ নং ওয়ার্ড (ধুপখোলা) এলাকায় আব্দুল কাদেরের মাধ্যমে ৫০টি প্যাকেট বিতরণ করা হয়েছে।

সেই সঙ্গে মহানগর ছাত্রদল দক্ষিণের জাকির হোসেনের মাধ্যমে ৬০টি, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রদল নেতা গাফফারীর মাধ্যমে ৫০টি, গোপীবাগের মিয়া হোসেনের মাধ্যমে ৫০টি, মতিঝিল যুবদলের নয়নের মাধ্যমে ৩০টি, গোপীবাগের ফরিদা ইয়াসমিনের মাধ্যমে ৫০টি ত্রাণের প্যাকেট বিতরণ করা হয়েছে। ৫০টি প্যাকেট বিতরণ করা হয়েছে গোপীবাগ মসজিদ কমিটির সেক্রেটারির মাধ্যমে, ৩৯ নং ওয়ার্ড বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক নাসু মহাজনেরে মাধ্যমে ৫০ প্যাকেট ত্রাণ বিতরণ করা হয়েছে।

আগামীকাল বাকি ওয়ার্ডগুলোতে ত্রাণ বিতরণ করা হবে বলে জানানো হয়ছে। 

 

ঢাকা/নূর/সাওন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়