ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

খালেদার সঙ্গে সাক্ষাৎ করলেন মান্না

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪২, ২৬ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
খালেদার সঙ্গে সাক্ষাৎ করলেন মান্না

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেছেন নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না। খালেদা জিয়ার কারামুক্তির পর এই প্রথম অন্য দলের কোনো নেতা তার সাক্ষাৎ পেলেন।

বিএনপির একাধিক সূত্র জানিয়েছে, মঙ্গলবার সন্ধ্যা ৭টা ৫০ মিনিটের দিকে গুলশানে বিএনপির চেয়ারপারসনের বাসভবন ফিরোজায় প্রবেশ করেন মাহমুদুর রহমান মান্না। রাত ৯টার দিকে তিনি বের হয়ে আসেন।

জানা গেছে, সাক্ষাৎকালে খালেদা জিয়ার শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন মান্না। বিএনপির চেয়ারপারসনের রোগমুক্তি কামনা করেছেন তিনি।

বিএনপির চেয়ারপারসনের শারীরিক অবস্থা কেমন দেখলেন, জানতে চাইলে মাহামুদুর রহমান মান্না বলেন, ‘দেখে তো বোঝা যায় না। তবে শারীরিক অবস্থা খুব একটা ভালো না। বাম হাত ঠিকভাবে নাড়াতে পারেন না। ডান হাতেরও প্রায় একই অবস্থা। উঠে দাঁড়াতে পারেন না। ঠিকমতো খেতেও পারেন না। আমাকে বললেন, আজকেও সারা দিনে একবার মাত্র সেমাই খেয়েছেন।’

কোনো রাজনৈতিক আলোচনা হয়েছে কি না, জানতে চাইলে তিনি বলেন,‘ না। কোনো রাজনৈতিক আলোচনা হয়নি। ঈদের শুভেচ্ছা বিনিময় এবং শারীরিক অবস্থার খোঁজ-খবর নেওয়ার বাইরে কোনো কথা হয়নি।’

গত ২৫ মার্চ শর্ত সাপেক্ষে মুক্তি পান খালেদা জিয়া। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় থেকে যান ফিরোজায়। বাসাতেই তার চিকিৎসা চলছে। এত দিন মেডিক্যাল টিম ও পরিবারের সদস্য ছাড়া কারো সঙ্গে সাক্ষাৎ করেনি বিএনপি চেয়ারপারসন। ১১ মে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তার সাক্ষাৎ পান। এর এক দিন পর সাক্ষাৎ পান বিএনপির চেয়ারপারসনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস।


ঢাকা/সাওন/রফিক 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়