ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সীমাবদ্ধতার মধ্যেও করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে: নৌ প্রতিমন্ত্রী

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৮, ২৯ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
সীমাবদ্ধতার মধ্যেও করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে: নৌ প্রতিমন্ত্রী

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্ব দিচ্ছেন বলেই বাংলাদেশের জনগণ শান্তিতে আছে। সীমাবদ্ধতার মধ্যেও করোনা সংক্রমণ তিনি নিয়ন্ত্রণে রেখেছেন।  এ কারণে দেশের পরিস্থিতি উদ্বেগজনক নয়।

শুক্রবার (২৯ মে) দিনাজপুর জেলার বোচাগঞ্জে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত বিভিন্ন এলাকা পরিদর্শনের সময় এ কথা বলেন তিনি।  এসময় ক্ষতিগ্রস্ত প্রতি পরিবারকে নগদ পাঁচ হাজার টাকা করে অনুদান দেন।

ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের অভয় দিয়ে প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার আপনাদের সঙ্গে আছে। তিনি হৃদয় দিয়ে আপনাদের দুঃখ অনুভব করেন। তিনি বাংলাদেশকে অনুভব করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি অনুভূতির নাম। বঙ্গবন্ধুর পর বাংলাদেশের মানুষ এমন আপন নেতৃত্ব আর পায়নি।  তিনি বাংলাদেশকে পুনরায় বিশ্ব আসনে সমাদৃত করেছেন।

করোনা পরিস্থিতির কথা উল্লেখ করে তিনি বলেন, প্রধানমন্ত্রী কওমি মাদ্রাসার জন্য অনুদান দিয়েছেন, প্রতি মসজিদে ইমামদের জন্য অনুদান দিয়েছেন, খেটে খাওয়া, অসহায় দিনমজুরদের মোবাইলের মাধ্যমে অনুদান দিয়েছেন।

এদিন প্রতিমন্ত্রী উপজেলার ইশানিয়া ও নাফানগর ইউনিয়নের ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন।  ঝড়ে ক্ষতিগ্রস্ত শালবাগান ইউনিয়নও তিনি দেখতে যান।  ক্ষতিগ্রস্ত ধর্মীয় প্রতিষ্ঠানে আর্থিক সহায়তা দেন।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ফখরুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফছার আলী, পৌর মেয়র আব্দুস সবুর, আওয়ামী লীগ নেতা তৈমুর ইসলাম, শাহীনুর ইসলামসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।


ঢাকা/পারভেজ/জেডআর

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়