ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কমরেড সামাদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার দাবি

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫১, ৮ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
কমরেড সামাদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার দাবি

বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (মার্কসবাদী) সাধারণ সম্পাদক কমরেড ডা. এম এ সামাদের বিরুদ্ধে তার মালিকানাধীন ফ্ল্যাটের ভাড়াটিয়ার করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছে দলটি৷

বুধবার (৮ জুলাই) জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে এ দাবি জানানো হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, মামলাটি ভিত্তিহীন।  যিনি এই মামলার বাদী, তিনি কমরেড সামাদের নিজস্ব মালিকানাধীন ৩৫/১, শান্তিনগরস্থ ফ্ল্যাটের ভাড়াটিয়া।  গত ৫ মাস ধরে ভাড়া পরিশোধ করেন না।  কমরেড সামাদ ভাড়া পরিশোধ করতে বললে নানা টালবাহানা করেন।  ৫ মাসের ভাড়া ১ লাখ ৩০ হাজার টাকা যাতে দিতে না হয় এবং তিনি যাতে ভাড়া না দিয়ে বাসা ছাড়তে পারেন—সেজন্য ভাড়াটিয়া উদ্দেশ্য প্রণোদিতভাবে এই মিথ্যা মামলা করেন।

মানববন্ধনে তারা অবিলম্বে মামলা প্রত্যাহার এবং ভাড়াটিয়ার কাছে পাওনা ভাড়া আদায় ও তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

কমিউনিস্ট পার্টির (মার্কসবাদী) কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড সামছুল হক সরকারের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সোনার বাংলা পার্টির সাধারণ সম্পাদক সৈয়দ হারুন অর রশিদ, সমাজতান্ত্রিক মজদুর পার্টির সাধারণ সম্পাদক ও গণতান্ত্রিক বাম ঐক্যের সমন্বয়ক ডা. সামছুল আলম, মজদুর পার্টির কেন্দ্রীয় নেতা সিরাজু ইসলাম, বিধান দাস, তোবারক আলী, আলাউদ্দিন, রাসেল, কেয়া প্রমুখ।

 

হাসিবুল/সাইফ  

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়