ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

দুর্বৃত্তের কোনো দল নেই: কাদের

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৫৬, ১৫ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
দুর্বৃত্তের কোনো দল নেই: কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, অপরাধীর কোনো পরিচয় নেই, দুর্বৃত্তের কোনো দল নেই। অনিয়ম, দুর্নীতি ও দুর্বৃত্তদের বিরুদ্ধে সরকারের চলমান কার্যক্রম অব্যাহত থাকবে।

বুধবার (১৫ জুলাই) দুপুরে সচিবালয়ে নিজ কার্যালয়ে বাংলাদেশে নিযুক্ত জাপানের রাষ্ট্রদূত ইতো নাওকির নেতৃত্বে প্রতিনিধিদলের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে সংক্ষিপ্ত সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, মুখোশের আড়ালে যতই মুখ লুকিয়ে রাখুক, কোনো অপরাধীই অপরাধ করে ছাড় পাবে না, শেষ পর্যন্ত ধরা পড়তেই হবে।

অনিয়ম,দুর্নীতির বিরুদ্ধে শেখ হাসিনা সরকারের অবস্থান স্পষ্ট। রিজেন্ট হাসপাতাল ও জেকেজির কর্তাব্যক্তিদের গ্রেফতারই প্রমাণ করে অনিয়মের বিরুদ্ধে সরকারের অবস্থান কঠোর, বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

তিনি বলেন, আসন্ন ঈদে করোনা সংক্রমণের ঝুঁকি এড়াতে কোরবানির পশুর হাট এবং অন্যান্যস্থানে সমাগম এড়িয়ে চলতে হবে। সবসময় মাস্ক পরতে হবে। একটু অবহেলা করলে ঈদের সার্বজনীন আনন্দ বিষাদে রূপ নিতে পারে।

সামাজিক দূরত্ব বজায় রাখাসহ করোনার সংক্রমণ ঠেকাতে স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলার জন‌্য দেশবাসীর প্রতি আহ্বান জানান তিনি।

জাপানের রাষ্ট্রদূতের নেতৃত্বে প্রতিনিধিদলকে ধন্যবাদ জানিয়ে মন্ত্রী বলেন, জাপান বাংলাদেশের পরীক্ষিত বন্ধু এবং অন্যতম প্রধান উন্নয়ন সহযোগী। দেশের সড়ক পরিবহনখাতে মেট্রোরেলসহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ প্রকল্প জাপানের অর্থায়নে বাস্তবায়িত হচ্ছে। চলমান প্রকল্পগুলোর অগ্রগতি নিয়ে শিগগিরই একটি সমন্বয় সভা আয়োজন করা হবে।

প্রতিনিধিদলে জাপানের আন্তর্জাতিক উন্নয়ন সহযোগী সংস্থা জাইকার বাংলাদেশ অফিসের প্রধান হায়াকায়া উহো এবং বাংলাদেশে জাপান দূতাবাসের দ্বিতীয় সচিব তাকাশি শিরাই উপস্থিত ছিলেন।

 

নঈমুদ্দীন/পারভেজ/জেডআর

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়