ঢাকা     শনিবার   ২৮ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৩ ১৪৩১

অবরোধের সমর্থনে ঢাবি ছাত্রদলের মিছিল

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১২, ১২ নভেম্বর ২০২৩   আপডেট: ১৩:১৫, ১২ নভেম্বর ২০২৩
অবরোধের সমর্থনে ঢাবি ছাত্রদলের মিছিল

বিএনপি এবং সমমনা দল ও জোটের ডাকা চতুর্থ ধাপের অবরোধের প্রথম দিনে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে রাস্তা অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছে ঢাবি শাখা ছাত্রদল।

রোববার (১২ নভেম্বর) সকালে কাঁটাবন ঢাল এলাকায় ঢাবি ছাত্রদলের সভাপতি খোরশেদ আলম সোহেল ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলামের নেতৃত্বে মিছিল করেন তারা।

মিছিলে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান মাসুদ, যুগ্ম সম্পাদক মো. তরিকুল ইসলাম তারিক, গণেশ চন্দ্র রায়, আমিনুল ইসলাম, মাসুম বিল্লাহ (এফ.আর হল), নাহিদুজ্জামান শিপন, সোহেল রানা, আব্দুল হান্নান তালুকদার, আব্দুর রহিম রনিসহ বিশ্ববিদ্যালয় ও হল শাখার ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

মিছিল শেষে খোরশেদ আলম সোহেল বলেন, গণমানুষের ভোটের অধিকার আদায়ে, গণতান্ত্রিক বাংলাদেশ গড়ার প্রত্যয়ে, সরকার পতন আন্দোলনে বিএনপির চতুর্থ ধাপের শান্তিপূর্ণ অবরোধ কর্মসূচির প্রথম দিন সকালে কাঁটাবন থেকে নীলক্ষেত পর্যন্ত শান্তিপূর্ণ অবরোধ কর্মসূচি পালন করেছি আমরা। আমরা এক দফা দাবি আদায়ে সফল হবো।

যুগ্ম-সাধারণ সম্পাদক মো. তরিকুল ইসলাম তারিক বলেন, দেশ আজ গভীর সংকটের মধ্যে পতিত হয়েছে। সেই সংকট থেকে উত্তরণের জন্য বিএনপি যে এক দফা কর্মসূচি হাতে নিয়ে মাঠে নেমেছে তা সর্বাত্মকভাবে পালনে বদ্ধপরিকর ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল। ভোটের অধিকার প্রতিষ্ঠিত না হওয়া পর্যন্ত সর্বাত্মক লড়াই-সংগ্রাম চালিয়ে যাবো আমরা।

মেয়া/ইভা 


সর্বশেষ

পাঠকপ্রিয়