ঢাকা, মঙ্গলবার, ৩ অগ্রহায়ণ ১৪২৬, ১৯ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

দ্বিতীয় দিনের খেলা শুরু

আবু হোসেন পরাগ : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-১০-০৯ ৯:৩৭:২৩ এএম     ||     আপডেট: ২০১৮-১০-০৯ ১১:১৬:০১ এএম

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ২০তম জাতীয় ক্রিকেট লিগের দ্বিতীয় রাউন্ডের দ্বিতীয় দিনের খেলা শুরু হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় শুরু হয়েছে দ্বিতীয় দিনের খেলা।

প্রথম স্তরের ম্যাচে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে বরিশাল ও খুলনা বিভাগ। প্রথম দিনের খেলা শেষে বরিশালের সংগ্রহ ৮ উইকেটে ২৬৬ রান। নুরুজ্জামান ৪৮ ও মনির হোসেন ২১ রানে অপরাজিত আছেন।

প্রথম স্তরের আরেক ম্যাচে রাজশাহীতে স্বাগতিক রাজশাহীর বিপক্ষে প্রথম দিনে মাত্র ১৫১ রানেই গুটিয়ে গেছে রংপুর বিভাগ। জবাবে রাজশাহী দিন শেষ করেছে বিনা উইকেটে ৯৯ রানে। মিজানুর রহমান ৫৯ ও নাজমুল হোসেন শান্ত ৩৭ রানে অপরাজিত আছেন।

দ্বিতীয় স্তরের ম্যাচে ফতুল্লায় ঢাকা মেট্রোর বিপক্ষে প্রথম দিনে ঢাকা বিভাগ অলআউট হয়েছে ২০৬ রানে। জবাবে মেট্রোর সংগ্রহ বিনা উইকেটে ২৬ রান। সৈকত আলী ২১ ও সাদমান ইসলাম ৪ রান নিয়ে দ্বিতীয় দিন শুরু করেছেন।

দ্বিতীয় স্তরের আরেক ম্যাচে কক্সবাজারে লড়ছে চট্টগ্রাম ও সিলেট বিভাগ। প্রথম দিন শেষে চট্টগ্রামের সংগ্রহ ৯ উইকেটে ২৮২ রান। মোহাম্মদ সাইফউদ্দিন ২০ ও জুবায়ের হোসেন ৪ রানে অপরাজিত আছেন। বৃষ্টির কারণে দ্বিতীয় দিনের খেলা নির্ধারিত সময়ে শুরু করা যায়নি।

প্রথম দিনের একমাত্র সেঞ্চুরিটা এসেছে এই ম্যাচেই, চট্টগ্রামের সাদিকুর রহমান করেছেন ১০৬ রান।




রাইজিংবিডি/ঢাকা/৯ অক্টোবর ২০১৮/পরাগ

ইউটিউব সাবস্ক্রাইব করুন