ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বিআইজেএফের ‘সম্মানিত সদস্য’ মোস্তাফা জব্বার

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৮, ২৪ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিআইজেএফের ‘সম্মানিত সদস্য’ মোস্তাফা জব্বার

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : তথ্যপ্রযুক্তি খাতের পেশাজীবী সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরামের (বিআইজেএফ) ‘সম্মানিত সদস্য’ হলেন আইসিটি খাতের অন্যতম পথিকৃত মন্ত্রী মোস্তাফা জব্বার।

রাজধানীর কাওরান বাজারে সফটওয়্যার টেকনোলজি পার্কে বিআইজেএফ’র নিজস্ব কার্যালয়ে অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে তাঁর হাতে সম্মানিত সদস্যপদের ক্রেস্ট হস্তান্তর করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে সংগঠনটি।

বিআইজেএফ কার্যনির্বাহী কমিটির পক্ষে সভাপতি মোজাহেদুল ইসলাম ঢেউ, সাধারণ সম্পাদক হাসান জাকির, সহ-সভাপতি নাজনীন নাহার, যুগ্ম সম্পাদক মোস্তাফিজুর রহমান সোহাগ, কোষাধ্যক্ষ এনামুল করিম এবং কার্যনির্বাহী সদস্য রাহিতুল ইসলাম রুয়েল মোস্তাফা জব্বারের হাতে ক্রেস্ট তুলে দেন।

এ সময় অ্যাসোসিওর সাবেক সভাপতি আব্দুল্লাহ এইচ কাফি, বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) সভাপতি শহীদ-উল-মুনীর, টিআইএম নুরুল কবীর উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মন্ত্রী মোস্তাফা জব্বার বলেন, ‘দেরিতে হলেও বিআইজেএফ’র সম্মানিত সদস্য করায় আমি আনন্দিত। সামনের দিনগুলোতে বিআইজেএফ আরো বড় হবে। এজন্য বিআইজেএফকে আমার পক্ষ থেকে প্রয়োজনীয় সবধরনের সহযোগিতা করব।’

বিআইজেএফ সভাপতি মোজাহিদুল ইসলাম ঢেউ এবং সাধারণ সম্পাদক হাসান জাকির বলেন, ‘দেশের তথ্যপ্রযুক্তি সাংবাদিকতার পথিকৃৎ এবং বিজয় কিবোর্ডের জনক মোস্তাফা জব্বারকে বিআইজেএফের সম্মানিত সদস্যপদ প্রদান করতে পেরে আমরা গর্বিত।’

উল্লেখ্য সাবেক বিসিএস এবং বেসিস সভাপতি মোস্তাফা জব্বার বর্তমানে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন।




রাইজিংবিডি/ঢাকা/২৪ এপ্রিল ২০১৯/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়