ঢাকা, মঙ্গলবার, ২ আশ্বিন ১৪২৬, ১৭ সেপ্টেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

জহুরুল ইসলাম জহির : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০২-১৯ ১১:২০:২৯ এএম     ||     আপডেট: ২০১৭-০২-১৯ ২:০৮:০৮ পিএম
টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ
Walton E-plaza

ক্রীড়া ডেস্ক : ২০১৭ সালের আইসিসি মহিলা বিশ্বকাপ বাছাইপর্বের সুপার সিক্সে নিজেদের তৃতীয় ম্যাচে স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নেমেছে বাংলাদেশ নারী ক্রিকেট দল।

রোববার কলম্বোতে শ্রীলঙ্কা নারী দলের বিপক্ষে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক রুমানা আহমেদ। আজকের এই ম্যাচে লঙ্কানদের বিপক্ষে জয়ের কোন বিকল্প নেই বাংলাদেশ নারী ক্রিকেট দলের। শুধু জয় নয়, বড় ব্যবধানে হারাতে হবে স্বাগতিকদের। এরপরও ২০১৭ সালের জুনে ইংল্যান্ড নারী বিশ্বকাপে টাইগ্রেসদের সুযোগ পাওয়ার সম্ভাবনা ক্ষীণ। শুধু বড় ব্যবধানে জয় পেলেই হবে না, সাথে এটাও আশা করতে হবে যাতে পাকিস্তান ভারতের কাছে বড় ব্যবধানে হেরে যায়।

চার ম্যাচে বাংলাদেশের সংগ্রহ দুই পয়েন্ট। শ্রীলঙ্কা এবং পাকিস্তান দুই দলেরই অর্জন চার পয়েন্ট করে। বাংলাদেশ জিতলে এবং পাকিস্তান হারলে তিন দলেরই পয়েন্ট হবে সমান চার। তখন রান রেটে এগিয়ে থাকা দুইটি দল জায়গা করে নেবে বিশ্বকাপের মূলপর্বে।

ভারত ও দক্ষিণ আফ্রিকা ইতোমধ্যে ইংল্যান্ড বিশ্বকাপের চূড়ান্ত পর্ব নিশ্চিত করেছে। আর পয়েন্ট টেবিলের শীর্ষে চারে থাকায় বিশ্বকাপ আগেই নিশ্চিত হয়েছে ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, ওয়েস্ট ইন্ডিজ ও নিউজিল্যান্ডের।




রাইজিংবিডি/ঢাকা/১৯ ফেব্রুয়ারি ২০১৭/জহুরুল ইসলাম জহির/আমিনুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন
       
Marcel Fridge